কালীগঞ্জে সস্ত্রীক করোনা আক্রান্ত সিনিয়র সাংবাদিক তিতাস আলম


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : সেপ্টেম্বর ৫, ২০২০, ৫:২৩ অপরাহ্ণ / ০ Views
কালীগঞ্জে সস্ত্রীক করোনা আক্রান্ত সিনিয়র সাংবাদিক তিতাস আলম

লালমনিরহাটের কালীগঞ্জে সস্ত্রীক করোনা আক্রান্ত হয়েছেন কালীগঞ্জ প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক, সিনিয়র সাংবাদিক তিতাস আলম ও তার সহধর্মিনী সিরাজুন্নাহার।

সাংবাদিক তিতাস আলম বেশ কয়েকদিন ধরে অসুস্থ থাকায় তিনি গত ৩০ শে আগস্ট তার পরিবারের নমুনা টেস্ট করান। নমুনা টেস্টের এক সপ্তাহ পর গতকাল ৪ ঠা সেপ্টেম্বর শনিবার রির্পোটে তার সস্ত্রীক করোনা পজেটিভ বলে নিশ্চিত করা হয়েছে। এ বিষয়ে সাংবাদিক তিতাস আলম তার নিজস্ব ফেসবুক টাইমলাইনে করোনা পজেটিভ এ-র কথা জানিয়ে সকলের নিকট দোয়া কামনা করেছেন।

উল্লেখ্য যে, দেশে বৈশ্বিক করোনার প্রাদুর্ভাব দেখা দিলে সাংবাদিক তিতাস আলম করোনা মোকাবেলায় একজন করোনা যোদ্ধা হিসাবে কালীগঞ্জ উপজেলায় সক্রিয় ভূমিকা পালন করেছেন। জনসাধারণের মাঝে বিতরণ করেছেন করোনা মোকাবেলায় মাস্ক, হেক্সিসল সহ বিভিন্ন সংগঠনকে সার্বিক সহযোগিতার মাধ্যমে অসংখ্য মানুষকে করেছেন ত্রাণ সহায়তা। ব্যক্তি জীবনে তিতাস আলম সবশ্রেণী পেশার মানুষের সাথে চলাফেরা করতে পছন্দ করেন। মিশুক, পরোপকারী,অতিথিয়তাপরায়ন, এ মানুষটি ব্যক্তিজীবনে একজন সংবাদকর্মী শুধু নন, এলাকার মানুষের উন্নত শিক্ষার প্রসার লাভে তিনি নিজস্ব জায়গায় ঐতিহ্য শিবরাম পাবলিক স্কুল নামে একটি মানসম্মত শিক্ষা প্রতিষ্ঠান গড়ে এলাকার মানুষের শিক্ষার জন্য একটি জ্ঞানের বীজও রোপন করেছেন। বর্তমানে তিনি প্রতিষ্ঠানটির পরিচালকের দায়িত্ব পালন করে চলেছেন।

তিনি সস্ত্রীক করোনা আক্রান্ত হওয়ায় তার অসংখ্য শুভাকাঙ্ক্ষী, বন্ধুবান্ধব, সহকর্মীসহ সকলে তার সুস্থতায় দোয়া কামনা করেছেন।

এ বিষয়ে সাংবাদিক তিতাস আলমের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি দৈনিক মুক্তি ডট নিউজকে বলেন,বর্তমানে তিনি সুস্থবোধ করছেন। তিনি আশা করছেন শীঘ্রই পূর্বের ন্যায় সকলে মাঝে ফিরে আসতে পারেন এ জন্য সবার দোয়া কামনা করেছেন।

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com