নারীর নেতৃত্বেই দেশ এগিয়ে নেওয়া সম্ভব-কর্মী সমাবেশে সিটি মেয়র আঃ খালেক


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : মার্চ ৪, ২০২১, ৪:৫১ অপরাহ্ণ /
নারীর নেতৃত্বেই দেশ এগিয়ে নেওয়া সম্ভব-কর্মী সমাবেশে সিটি মেয়র আঃ খালেক

আলী আজীম,মোংলা থেকে:

বাগেরহাটের মোংলার সোনাইলতলা ইউনিয়নে আ’লীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সকাল ১১টায় সোনাইলতলা ইউনিয়ন আ’লীগের সভাপতি সরদার হুমায়ূন কবির এর সভাপতিত্বে ইউনিয়ন পরিষদ চত্বরে আ’লীগ ও সকল সহযোগী সংগঠনের উদ্যোগে এ কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়।

কর্মী সমাবেশ অনু্ষ্ঠানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা মহানগর আ’লীগের সভাপতি ও খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক।

আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনকে সামনে রেখে মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক বলেন, দল থেকে প্রার্থী নির্বাচিত করে দেয়ার পর চেয়ারম্যান ও সদস্য পদে আওয়ামী লীগের প্রার্থীকেই নির্বাচিত করতে হবে। তাই এবার ভিন্ন আঙ্গিকে ব্যক্তিগত, রাজনৈতিক ও সামাজিকভাবে গ্রহণযোগ্য এবং অধিক জনপ্রিয় নেতা-কর্মীকে বাছাই করেই প্রার্থীতা দেয়া হবে। যাতে ইউনিয়নের চেয়ারম্যানসহ ৯টি ওয়ার্ড ও সংরক্ষিত ৩টি ওয়ার্ডে দেয়া দলীয় সকল প্রার্থীকে বিজয়ী করা যায়।

সোনাইলতলা ইউনিয়ন ছিলো জামাত বিএনপি ঘাটি।এই  জনপদে কোন পাকা রাস্তা ছিলো না।আজকে এমন কোন এলাকা নাই যেখানে পাকা রাস্তা নাই।আমি মনে করি যতদিন থাকবো ততদিন কারও প্রতি অন্যায় অবিচার হবে না।আজ রাষ্ট্র পরিচালনা করেন শেখ হাসিনা।আজ সর্ব ক্ষেত্রেই নারীর অবদান রয়েছে।নারীর নেতৃত্বেই দেশ এগিয়ে নেওয়া সম্ভব।

বৃহস্পতিবার(০৪ মার্চ) সকালে ইউনিয়ন নির্বাচনকে ঘিরে ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ সব কথা বলেন।

আ’লীগ কর্তৃক অনুষ্ঠিত এ কর্মী সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, রামপালের সাবেক উপজেলা চেয়্যারম্যান ও জেলা আ’ লীগের সহ-সভাপতি অধ্যাপক মোল্যা আব্দুর রউফ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাবু সুনিল কুমার বিশ্বাস,সাধারন সম্পাদক মোঃ ইব্রাহিম হোসেন, পৌর আ’লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম,সোনাইলতলা ইউপি চেয়ারম্যান  নারজিনা বেগম,আওয়ামীলীগ নেতা মাহমুদ হাসান ছোট মনিসহ আ’লীগের বিভিন্ন নেতৃবৃন্দ।

এসময় আরও উপস্থিত ছিলেন,বিশিষ্ট ব্যাবসায়ী আলহাজ্ব শেখ আঃ সালাম,মোংলা উপজেলা যুবলীগের সভাপতি ও মিঠাখালি ইউপি চেয়ারম্যান ইস্রাফিল হসওলাদার,চাদপাই ইউপি চেয়্যারম্যান মোল্লা তরিকুল ইসলাম,সুন্দরবন ইউপি চেয়ারম্যান শেখ কবির উদ্দিন,মোংলা কলেজ অধ্যক্ষ গোলাম সরোয়ারসহ ইউনিয়নের সকল ওয়ার্ডের দলীয় সভাপতি, সাধারন সম্পাদক ও মহিলা লীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ সহ সকল নেতৃবৃন্দ ও কর্মী সমর্থকবৃন্দ।

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com