লালমনিরহাটে সর্বপ্রথম সেন্ট্রাল অক্সিজেন লাইন স্থাপন


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : জানুয়ারি ৩১, ২০২২, ৫:১৭ অপরাহ্ণ /
লালমনিরহাটে সর্বপ্রথম সেন্ট্রাল অক্সিজেন লাইন স্থাপন

লালমনিরহাট প্রতিনিধি- লালমনিরহাটে সর্বপ্রথম  কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  কালিগঞ্জ- আদিতমারীর মাটি ও মানুষের নেতা, লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, রংপুর বিভাগের শ্রেষ্ঠ ও দুইবার এর সফল উপজেলা চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদ এর উদ্যোগে  জাইকা প্রকল্পের প্রায় ১২  লক্ষ টাকা ব্যয়ে  সেন্ট্রাল অক্সিজেন লাইনটি স্থাপন করা হবে।

৩১শে  জানুয়ারি ( সোমবার) বিকেল ৩ ঘটিকার সময় সেন্ট্রাল অক্সিজেন লাইন স্থাপনের  জায়গা  নির্ধারণে  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন তিনি। এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল মান্নান, জাইকা প্রকল্পের উপজেলা কর্মকর্তা সালমান জাহাঙ্গীর, উপজেলা রিপোর্টাস ক্লাব সভাপতি মোখলেছুর রহমান টুকু প্রমুখ।

এ বিষয়ে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা:  দেবব্রত কুমার রায় বলেন, লালমনিরহাট জেলায় সর্বপ্রথম কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেন্ট্রাল অক্সিজেন লাইন স্থাপন করা হচ্ছে। মোট ১৪ টি লাইন স্থাপন করা হবে এর মধ্যে করোনা আইসোলেশন ওয়ার্ডে ৪টি এবং পুরুষ ও মহিলা ওয়ার্ডে ৫টি করে। ইতিপূর্বে কালীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহবুজ্জামান আহমেদ করোনা মোকাবেলায়  সর্বপ্রথম মাস্ক , হ্যান্ড স্যানিটাইজার,পিপিই সহ অক্সিজেন সিলিন্ডার প্রদান করেছেন।

এ বিষয়ে কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদ বলেন,আমি সব সময় মানুষের সেবায় এ এলাকার উন্নয়নে সক্রিয় ভূমিকা পালন করে আসছি। উপজেলার প্রতিটি মানুষ যেন সুচিকিৎসা  পায় সে লক্ষ্যে  এবছর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  সেন্ট্রাল অক্সিজেন লাইন স্থাপনের উদ্যোগ নেয়া হয়েছে।

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com