নাচোলে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তি ও জাতীয় দিবস পালিত


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : মার্চ ২৬, ২০২১, ২:৩৪ অপরাহ্ণ / ০ Views
নাচোলে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তি ও জাতীয় দিবস পালিত
চাঁপাইনবাবগঞ্জের নাচোলে যথাযোগ্য মর্যাদায় ও বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে উপজেলা প্রশাসন, পরিষদ, উপজেলা ও পৌর আওয়ামীলীগ, যুবলী, ছাত্রলীগের আয়োজনে মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তি ও জাতীয় দিবস পালিত হয়েছে।
আজ শুক্রবার প্রত্যুসে নাচোল সরকারী কলেজ চত্বরে শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ, সকাল সাড়ে ৮টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুস্পস্তবক অর্পণ, মহান মুক্তিযুদ্ধে মহীদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়-মোনাজাত শেষে পরিষদ মাঠে কবুতর উড়িয়ে দিবসের সূচনার পর নাচোল থানাপুলিশ, আনসার ভিডিপি ও নাচোল খ,ম,সরকারী উচ্চ বালিকা বিদ্যালয়ের মার্চপাস্ট প্রদর্শণ করা হয়। রিষদ মাঠে সভাপতির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার সাবিহা সুলতানা, প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের, মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ করেন  বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমান। অতিথিগণ মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা প্রদান করেন।
এদিকে উপজেলা ও পৌর আওয়ামীলীগ,অংগসংগঠনের নেতা-কর্মীগণের আয়োজনে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলণ, দোয়া-মোনাজাত ও সংক্ষিপ্ত আলোচনাসভার আয়োজন করেন।
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com