সরাইলে থ্যালেসেমিয়া রোগে আক্রান্ত কিশোর পেল “যুব খান ফাউন্ডেশন” এর আর্থিক সহায়তা।


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : জানুয়ারি ১০, ২০২১, ৭:২২ অপরাহ্ণ /
সরাইলে থ্যালেসেমিয়া রোগে আক্রান্ত কিশোর পেল “যুব খান ফাউন্ডেশন” এর আর্থিক সহায়তা।
মোহাম্মদ রুবেল হোসাইন
 ব্রাহ্মণবাড়িয়ার জেলার সরাইল থানায় থ্যালেসেমিয়া ও এনেমিক হার্ট ফেলিওর রোগে আক্রান্ত কিশোর কে  “জেকেএফ সুস্বাস্থ্যের বন্ধু” প্রজেক্ট এর মাধ্যমে আর্থিক সহায়তা প্রদান করেছে সরাইলের গৌরবময় অরাজনৈতিক সেচ্ছাসেবী সংগঠন ‘যুব খান ফাউন্ডেশন’।
আজ রবিবার  (১০জানুয়ারি) বিকেলে সরাইল থানার শাহবাজপুর ইউনিয়ন এর মোড়াহাটির গ্রামের হত দরিদ্র চাঁন মিয়ার বাড়িতে উপস্থিত হয়ে তার অসুস্থ ছেলে ফরহাদের হাতে আর্থিক সহায়তা তুলে দেন সংগঠনের প্রতিষ্টাতা রাইসুল ইসমাইল খান।
দীর্ঘদিন ধরেই থ্যালেসেমিয়া ও এনেমিক হার্ট ফেলিওর রোগে ভুগছেন কিশোর ফরহাদ।
এ আর্থিক সহায়তা পেয়ে “যুব খান ফাউন্ডেশন ” এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ফরহাদ এর বাবা জানান, ‘জেকেএফ” এ সাহায্য আমার ছেলের চিকিৎসার জন্য বিশাল ভূমিকা রাখবে। ওনি আরো বলেন অতি কষ্টের সংসার আমাদের, তার পরও বিটাবাড়িটি ছাড়া সব কিছু শেষ করে ফেলেছি এই ছেলের পিছনে তবুও যদি আল্লাহ ওকে রহমত করে। কিন্তু ডাক্তার বলেছে ওর আরো চিকিৎসা করা লাগবে তাই বড় বিপদে পরে গেছি, আপনাদের এ সাহায্য ওর চিকিৎসার জন্য অনেক উপকারে আসবে। আল্লাহ আপনাদের সকলের মঙ্গল করুন।
পাশাপাশি যার অক্লান্ত পরিশ্রমে অনেকের কাছ থেকে আর্থিক সাহায্য পেয়েছেন শেখ সিরাজুল ইসলাম এর প্রতি কৃতজ্ঞতা জানাতে ভুল করেননি ফরহাদের মা।
এসময়, উপস্থিত ছিলেন “যুব খান ফাউন্ডেশন” এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও পরিচালক মোঃ রাইসুল ইসমাইল খান, সময়ের আলো পত্রিকার সরাইল নাসিরনগর এর প্রতিনিধি শেখ সিরাজুল ইসলাম সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com