অবৈধভাবে বালু উত্তলনের মামলায় আটক- ১


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : এপ্রিল ৮, ২০২২, ৫:১৪ অপরাহ্ণ / ০ Views
অবৈধভাবে বালু উত্তলনের মামলায় আটক- ১
রংপুরের তারাগঞ্জে ড্রেজার মেশিন দিয়ে অবৈধভাবে বালু উত্তলনের সুত্র ধরে মারপিটের মামলায় বাবুল শাহ্ গ্রেফতার। জানা গেছে, উপজেলার ইকরচালী ইউনিয়নের উত্তর লক্ষীপুর শাহ্পাড়া গ্রামের মফছার উদ্দিনের ছেলে বাবুল শাহ্ (৪০) অবৈধভাবে ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলন করছিলেন। একই এলাকার পার্শ্ববর্তী  জমির মালিক জাহেদুল ইসলাম শাহ্ তার জমির ক্ষতি হওয়ায় বালু উত্তোলনে নিষেধ করেন। ওই সময় বাবুল শাহ্ (৪০) সহ মোকলেছার রহমান(৪৫), ইছাহাক মিয়া(৫০), আব্দুর রাজ্জাক টুলু(২৬), মজিবর রহমান(৫৫), দুলাল শাহ্(৪০) সহ  তার লোকজন গত বুধবার মধ্যযুগীয় কায়দায় সন্ত্রাসী হামলা করে রক্তাক্ত জখম করে স্বর্ণালঙ্কার ছিনিয়ে নেয়।
জাহেদুল ইসলাম শাহ্ অভিযোগ  করে বলেন, অবৈধভাবে বালু উত্তোলনে নিষেধ করায় আমাকে প্রাণ নাশের হুমকি দিয়ে মার ডাং শুরু করে। ওই সময় আমাকে রক্ষার জন্য স্ত্রী আছমা বেগম এগিয়ে আসলে তাকে হত্যার উদ্দ্যেশে বাবুল শাহ্ লোহার রড দিয়ে মাথায় আঘাত করে মাটিতে ফেলে দেয়। সেই সুযোগে মোকলেছার রহমান সহ তার লোকজন আছমা বেগমের কান ও চোখে এলোপাথারি আঘাত করে শ্লীলতাহানী ঘটিয়ে স্বর্ণালঙ্কার ছিনিয়ে নেয়। পরে আশঙ্কাজনক অবস্থায় আছমা বেগমকে রমেক হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।
মোকলেছার রহমান অভিযোগ করে বলেন, আমাদের জমিতে বাড়ি করার জন্য আমরা ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলন করেছি। এতে কারও করার কিছু নাই।
 এসআই ফজলুল হক বলেন, বিষয়টি  নিয়ে একাধিকবার ঘটনাস্থল পরিদর্শন করেছি। আসলে ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তলনের সুত্র ধরে মারপিটের ঘটনা ঘটেছে।
তারাগঞ্জ থানার ওসি ফারুক আহম্মদ বলেন, ওই ঘটনায় মামলা হয়েছে, পার্শ্ববর্তী জেলা নীলফামারী হতে বাবুলকে গ্রেফতার করে গতকাল বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। অন্যান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com