কালীগঞ্জে ইজিবাইক চুরি 


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : আগস্ট ৪, ২০২১, ১২:৫৭ পূর্বাহ্ণ / ০ Views
কালীগঞ্জে ইজিবাইক চুরি 

নিজস্ব প্রতিবেদক:-

লালমনিরহাটের কালীগঞ্জে মিনারুল ইসলাম(২৬) নামের এক যুবককে নেশাজাতীয় দ্রব্য পান করিয়ে অটো বাইক চুরি করে পালিয়েছে অজ্ঞাতনামা চার-পাঁচজন যুবক। অটো ড্রাইভার মিনারুল ইসলাম রংপুরের   হারাগাছ থানার   সারাই মেনাজের পুল এলাকার স্থায়ী বাসিন্দা আলা কবিরাজের পুত্র।

৩রা  আগস্ট ( মঙ্গলবার) রাত আনুমানিক ৮ ঘটিকার সময় কালীগঞ্জ উপজেলার তুষভান্ডার -আমিনগঞ্জ সড়কে এই ঘটনাটি ঘটে।  এবং অসুস্থ অবস্থায়  ইজিবাইক ড্রাইভার মিনারুল কে দক্ষিণ  ঘনেশ‌্যাম ( মঠেরপাড়)এলাকা থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য কালিগঞ্জ থানা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন কালিগঞ্জ থানা পুলিশ। 

সরেজমিনে জানা যায় যে, প্রতিদিনের ন্যায় ইজিবাইক নিয়ে মিনারুল  যাত্রীর জন্য রংপুর বাংলাদেশ ব্যাংক মোড়ে অপেক্ষা করতে থাকে । ৪জন যাত্রী নিয়ে মিনারুল রংপুর থেকে তুষভান্ডার আসেন॥ তুষভান্ডার আসার   আগেই যাত্রীরা স্পিরিটের বোতল মিনারুল কে নেশাজাতীয় দ্রব্য পান করায়। এতে মিনারুল অসুস্থ হয়ে পড়লে  চোর চক্র মিনারুল কে রাস্তায় নামিয়ে দিয়ে তার পকেটে থাকা টাকা হাতের মোবাইল ওইজিবাইক টি নিয়ে  পালিয়ে যায়। মিনারুল অসুস্থ হয়ে মঠেরপাড় এলাকায় পড়ে থাকলে স্থানীয় লোকজন এ ঘটনা শুনে থানা পুলিশকে সংবাদ দেন। এবং কালিগঞ্জ থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে এসে উদ্ধার করে। 

চুরি হয়ে যাওয়া অটোবাইক টির লাইসেন্স নং ৪৬০০।  গাড়ি মালিকের নাম শেখ শাহাবুদ্দিন  বলে  নিশ্চিত হওয়া গেছে। এ ঘটনায় মিনারুলের বড়ভাই  মনিরুল ইসলাম (৩০)  কালীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

 কালিগঞ্জ থানার ওসি  আরজু মো:  সাজ্জাদ হোসেন অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন,  এ বিষয়ে তদন্ত সাপেক্ষে দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com