কালীগঞ্জে উপজেলা ছাত্রদলের আহবায়ক ইয়াবা সহ আটক


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : আগস্ট ৫, ২০২৩, ২:৩৭ পূর্বাহ্ণ /
কালীগঞ্জে উপজেলা ছাত্রদলের আহবায়ক ইয়াবা সহ আটক

লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলা ছাত্রদলের আহবায়ক হামিদুল হক নয়ন ( ৩০) কে ইয়াবা সহ আটক করেছে গোড়ল ফাঁড়ি পুলিশ। 

৪ ঠা আগস্ট ( শুক্রবার) উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের বালাপাড়া এলাকায় তাকে আটক করা হয়। আটককৃত হামিদুল হক নয়ন উপজেলার ভোটমারী ইউনিয়নের উত্তর শ্রুতিধর এলাকার মৃত আমিনুর রহমানের পুত্র। সে কালীগঞ্জ উপজেলা জাতীয়তাবাদী ছাত্রদলের আহবায়ক।

জানাগেছে হামিদুল হক নয়ন একজন মাদকসেবি। মাদক সেবনের জন্য নিজে ইয়াবা নিয়ে  আসার সময় উপজেলার গোড়ল ফাঁড়ি পুলিশের একটি টিম তাকে ২৫ পিচ ইয়াবাসহ আটক করে। উপজেলা ছাত্রদলের আহবায়কের এমন ঘটনায় বিষয়টি এখন সর্বত্র আলোচনা চলছে।

উল্লেখ্য যে গত ১৯ শে জুলাই কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ ইমতিয়াজ কবির ওসি হিসাবে যোগদানের পর থেকেই পুরো উপজেলা জুড়ে  জুয়া শতভাগ বন্ধ করে দেয়া হয়। এমনকি নবাগত ওসির মাদক বিরোধী তৎপরতায় পূর্বের ন্যায় রংপুর সহ বিভিন্ন জায়গা হতে আগত মাদক সেবীদের সংখ্যাও অনেকটা কমে এসেছে। কালীগঞ্জ থানা পুলিশের মাদক বিরোধী তৎপরতায় মাদক ব্যবসায়ীরা এখন আতঙ্কে রয়েছেন। চলছে প্রতিনিয়ত মাদক বিরোধী অভিযান। 

কালিগঞ্জ উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মোমছেদুল খাঁন বুলবুল  উপজেলা ছাত্রদলের আহবায়ক হিসাবে হামিদুল হক নয়নের বিষয়ে সত্যতা স্বীকার করে বলেন, ছাত্রদলে কোন মাদক সেবির ঠাঁই নেই। কারো ব্যক্তিগত অপকর্মের দায় ছাত্রদল নিবে না। এ ঘটনায় অবশ্যই তার বিরুদ্বে ব্যবস্থা নিতে জেলা নেতৃবৃন্দকে অবগত করা হবে।

এ বিষয়ে গোড়ল ফাঁড়ি পুলিশের ইনচার্জ মাসুদ রানা এ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তার কাছ থেকে ২৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি হচ্ছে বলেও জানান তিনি।  

 

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com