কালীগঞ্জে বলাৎকারের শিকার পঞ্চম শ্রেণি পড়ুয়া শিশু


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : জুলাই ১১, ২০২১, ৯:০২ অপরাহ্ণ / ০ Views
কালীগঞ্জে বলাৎকারের শিকার পঞ্চম শ্রেণি পড়ুয়া শিশু

নিজস্ব প্রতিবেদক-

লালমনিরহাটের কালীগঞ্জে আশিক(১৮) নামের এক বখাটে কতৃক বলাৎকারের শিকার হয়েছে এক শিশু।বখাটে আশিক সুন্দ্রাহবী গ্রামের স্থায়ী বাসিন্দা মোতালেব এর পুত্র। বলাৎকারের শিকার শিশুটি তুষভান্ডার বিদ্যা নিকেতনের পঞ্চম শ্রেণীর ছাত্র ।

গত ৮ই জুলাই ( বৃহস্পতিবার) দুপুর আনুমানিক ১২ ঘটিকার সময় উপজেলার ৩নং তুষভান্ডার ইউনিয়নের সুন্দ্রাহবী গ্রামে ঘটনাটি ঘটে।

সরেজমিনে জানা যায় যে, গত বৃহস্পতিবার বিয়ের বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে পাশের বাড়ির লোককে ডাকতে যাওয়া শিশুটি বাড়ির পিছনের বাঁশঝাড়ে দিয়ে আসার পথে ওত পেতে থাকা বখাটে আশিক শিশুটির মুখ চেপে বাঁশ ঝাড়ে নিয়ে যায় এবং শিশুটিকে বলাৎকার করে ভয়-ভীতি ও প্রাণে মেরে ফেলার হুমকি প্রদান করে পালিয়ে যায়। বিয়ে বাড়িতে খাওয়া-দাওয়ার পর শিশুটি  অনেকটা অসুস্থ হয়ে পড়লে পরে তার পরিবারের লোকজন বিষয়টি জানতে পারেন।

এবং তাৎক্ষণিক শিশুটিকে তুষভান্ডার গণস্বাস্থ্য কেন্দ্রে প্রাথমিক চিকিৎসা গ্রহণ করেন। অপরদিকে বিষয়টি জানাজানি হলে বখাটে আশিক বাড়ী হতে পালিয়ে যায়।

এ বিষয়ে এ প্রতিবেদক আশিকের বাড়িতে গেলে আশিক কে পাওয়া যায়নি। আশিকের মা জানান, আমার ছেলে বাড়িতে নেই।

এ বিষয়ে বলাৎকারের শিকার শিশুটির মামা মজিদুর ইসলাম জানান, বিষয়টি স্থানীয়ভাবে  জানানো হয়েছে। শিশুটি এখনো চিকিৎসাধীন। এ বিষয়ে কালিগঞ্জ থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে ।

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com