নাচোলে এক ব্যাক্তির রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি হত‌্যা


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : ফেব্রুয়ারি ১১, ২০২১, ১০:৩০ পূর্বাহ্ণ /
নাচোলে এক ব্যাক্তির রহস্য জনক মৃত্যু, পরিবারের দাবি হত‌্যা
মোঃ আতাউর রহমান,নাচোল বি. প্রতিনিধঃ-
চাঁপাইনবাবগঞ্জে’র নাচোলে এক ব্যাক্তির রহস্য জনক মৃত্যু হয়েছে। ওই ব্যাক্তি নাচোল উপজেলার বেনীপুর সুকতলা গ্রামের মৃত-জোহাক আলীর ছেলে তোজাম্মেল হক তজলু(৫০)। পোষ্ট মটেম ছাড়াই দাফন করা হলেও পরিবারের দাবি তাকে হত্যা করা হয়েছে।
মৃতের ছেলে সুমন অভিযোগ করে জানান, রবিবার সন্ধ্যার পর তার বাবা নিখোজ হন এবং সোমবার সকালে বেনীপুর গ্রামের মৃত মোসাহাক আলীর ছেলে কুড়ান জানান যে, তার পিতা ভেরেন্ডী বাজারের গ্রামীন টাওয়ারের পাশে একটি পরিত্যাক্ত রিংপাটের মধ্যে পড়ে আছে। এসময় কুড়ানসহ তার পরিবারের লোকজন মৃতের লাশ উদ্ধার করে স্থানীয় ইউপি সদস্যকে অবহিত করেন এবং  পারিবারিক ভাবে তাকে দাফন করেন। দাফনের পূর্বে ইউপি সদস্য মমিনুল ইসলাম মৃতের স্ত্রীর আক্তারা বেগমসহ পরিবারের সকলের কাছ থেকে  সাদা কাগজে স্বাক্ষর করে নেন বলে এ প্রতিবেদককে জানান। ইউপি সদস্য মমিনুল জানান, ওই দিন বিকেলে নাচোল থানার এস আই সোহেল বিকেল ৪ টার সময়  মৃতের দাফন সম্পন্ন হয়েছে কিনা বলে খোজ খবর নেন।
 ঘটনার ৩দিন পর পরিবারের ধারনা তজলুকে হত্য করে কে বা কারা রিং পাটের মধ্যে ফেলে রেখেছিলো। এ বিষয়টি নিয়ে বুধবার সন্ধ্যায় মৃতের ছেলে সুমন আতীয় স্বজনকে নিয়ে নাচোল থানায় একটি হত্যা মামলা দায়ের করার জন্য গেলে ওসি সেলিম রেজা মামলাটি কোর্টে করার পরামর্শদেন। মৃতের ছেলে স্থানীয় গণমাধ্যম কর্মীদের জানান, তার পিতার বাম পা ও বাম হাত ভাংগা ছিলো সেই সাথে  ঠোট কাটা এবং দাঁত ভাংগাও ছিলো বলে মৃতের ছেলে সুমন জানান। এ বিষয়ে নাচোল থানার ওসি সেলিম রেজার সাথে মুঠো ফোনে বুধবার রাতে যোগাযোগ করা হলে তিনি বলেন. পরিবারের পক্ষ থেকে বিষয়টি আমাকে অবহিত করা হয়নি, তবে ইউপি সদস্য মমিনুল ইসলাম জানিয়েছেন নেশা খেয়ে তোজাম্মেল হক তজলু’র মৃত্যু হয়েছে।
Attachments area
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com