পরকিয়ায় প্রবাসীর স্ত্রী উধাও


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : মার্চ ২৮, ২০২১, ৭:৪১ অপরাহ্ণ /
পরকিয়ায় প্রবাসীর স্ত্রী উধাও

খাগড়াছড়ি প্রতিনিধি:
সৌদি প্রবাসী মোবারক হোসেনের স্ত্রী, রিনা বেগম ৮বছরের কন্যা সন্তান রেখেপরোকিয়া প্রেমের কারণে সুধুর কুমিল্লা থেকে পালিয়ে খাগড়াছড়ি জেলার গুইমারাতে এসেছেন তিন সন্তানের জনক সোহেলের হাত ধরে।

জানাযায়,কন্যা সন্তানকে বাড়ীতে রেখে মার্কেটে যাবার নাম করে প্রবাসী স্বামীর গচ্ছিত টাকা-পয়সা ও স্বর্ণালঙ্কার নিয়ে ঘর থেকে বের হয় রিনা বেগম। অনেক খোজাখুজি করে এবং মোবাইলে যোগাযোগের চেষ্টা করে তার কোন
সন্ধান পাওয়া যায়নি।পরে সুত্র মারফত জানাতে পারেন  খাগড়াছড়ি জেলার গুইমারা বাজার পাড়া বাসিন্দা মোসলেম মিয়ার ছেলে ফার্নিচার ব্যবসায়ী সোহেলের বাড়িতে আছেন রিনা বেগম।গত ২৩ মার্চ ২০২১ইং সন্ধার পরে স্থানীয় জনার্ধন সেন মেম্বারের সহযোগিতায় সোহেলের বাড়িতে গিয়ে তাকে জিজ্ঞাসাবাদের পর নিশ্চিত হন যে রিনা বেগম তারই কাছে রয়েছে ।পরদিন জনার্ধন মেম্বার এলাকার  গন্যমান্য ব্যক্তিদের মাধ্যমে সোহেলকে জিজ্ঞাসাবাদ করা হলে রিনার প্রবাসী স্বামী মোবারককে ডিভোর্স অথবা সোহেলের সাথে বিবাহের বৈধ কোন কাগজপত্র দেখাতে পারেনি তারা।
এবিষয়ে রিনার মা ও আত্মীয় স্বজনরা গুইমারা থানায় অভিযোগ করতে গেলে থানার দ্বায়িত্বরত কর্মকর্তা রিনা ও সোহেলকে থানায় নিয়ে গেলেও রহস্যজনক কারণে ছেড়ে দেন।তাছাড়াও রিনা বেগমের কাছে প্রবাসী স্বামীর  গচ্ছিত টাকা পয়সা ও স্বর্ণালঙ্কার উদ্ধারে পুলিশ কোন প্রকার সহযোগীতা করেনি বলে অভিযোগ করেন রিনার মা ও স্বজনরা।

গুইমারা থানার অফিসার ইনচার্র্জ মিজানুর রহমান বাদীর অভিযোগ গ্রহন না করে অসহযোগিতা মুলক আচরনের ব্যাপারে খাগড়াছড়ি পুলিশ সুপার মো: আব্দুল আজিজ-কে মুঠো ফোনে ঘটনার বিস্তারিত জানালে তিনি বলেন, এই বিষয়ে আমি অবগত ছিলাম না। এই মাত্র জানতে পারলাম। এইবিষয়ে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com