ভাগাভাগি নিয়ে আ. লীগের দুই গ্রুপে সংঘর্ষ, আহত ১৫


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : মার্চ ২৯, ২০২১, ৭:৩০ অপরাহ্ণ /
 ভাগাভাগি নিয়ে আ. লীগের দুই গ্রুপে সংঘর্ষ, আহত ১৫
সিরাজগঞ্জ প্রতিনিধি-
সিরাজগঞ্জ পৌর এলাকার চক-কোবদাসপাড়া ও দত্তবাড়ী মহল্লায় সিসি ব্লকের টাকা ভাগবাটোয়ারা কেন্দ্র করে  আওয়ামী লীগের দুই গ্রপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে পুলিশসহ উভয় পক্ষের অন্তত ১৫জন আহত ও ৫টি বাড়িঘর ভাঙচুর করা হয়েছে।
২৮ মার্চ( রোববার ) রাত থেকে সোমবার দুপুর পর্যন্ত দফায় দফায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পৌর এলাকার ৭ নং ওয়ার্ডের সাবেক সভাপতি আজগর আলী জানান, সিসি ব্লক তৈরির ৯০ হাজার টাকা ভাগাভাগি নিয়ে ৭নং ওয়ার্ডের কাউন্সিলর হোসেন আলী ও আওয়ামী লীগ নেতা বেলাল হোসেনের সঙ্গে কথা কাটাকাটি হয়। এরই জের ধরে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে ইউনাইটেড কনসোডিয়ামের মাধ্যমে হুন্দায় প্রজেক্ট (কাজীপুর নৌকা ঘাট) এলাকায় সিসি ব্লকের টাকা উত্তোলন করে আসছে স্থানীয় বেলাল গংরা। এবার বেলাল গ্রুপকে বাদ দিয়ে হোসেন আলী কাউন্সিলর গ্রুপ টাকা উত্তোলন করে। এ ঘটনায় উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ বেঁধে যায়।

৭নং ওয়ার্ডের কাউন্সিলর হোসেন আলী বলেন, “টাকা ভাগাভাগি নিয়ে বেলালের সঙ্গে কথা কাটাকাটি হয়। পরে এক পর্যায়ে তার লোকজন আমাদের ওপর হামলা চালায়।”
এদিকে আওয়ামীলীগ নেতা বেলাল হোসেনকে বার বার ফোন করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী জানান, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এতে তিন পুলিশ সদস্য আহত হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com