মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : জানুয়ারি ২৪, ২০২২, ৯:১৬ অপরাহ্ণ /
মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব
 মো: নাঈম মিয়া,(কিশোরগঞ্জ)প্রতিনিধি:
 ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ থেকে ৯২ বোতল ফেন্সিডিল ও ১৭৮ পিস ইয়াবা এবং ০১টি মোটরসাইকেল’সহ ০২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প ।
আজ রবিবার র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের  স্কোয়াড কমান্ডার এএসপি মোহাম্মদ আক্কাছ আলী তার লিখিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।
আটককৃতরা হলেন-ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া থানার তুলাই শিমুল গ্রামের আবু হানিফ এর ছেল মোঃ মেহেদী হাসান (হৃদয়) (২৩)এবং ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া থানার মিনারকোট গ্রামের হাবিবুল্লা ভূঁইয়ার ছেলে শাকিব ভূঁইয়া (১৯)।
(২৩ জানুয়ারি) সকালে গোপন সংবাদের ভিত্তিতে আশুগঞ্জ থানাধীন সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোলপ্লাজার পূর্ব দিকে ঢাকা-সিলেট মহাসড়কের ঢাকা গামী লেনের উপর অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।
 এ সময় আসামীদ্বয়ের নিকট হতে (ক) ৯২ বোতল মাদকদ্রব্য ফেন্সিডিল, (খ) ১৭৮ পিস ইয়াবা ও ০১টি মোটরসাইকেল এবং মাদক বিক্রয়ের নগদ ৬০০০/-টাকা’সহ উদ্ধার করে জব্দ করা হয়। ধৃত আসামীদ্বয়ের দীর্ঘদিন যাবৎ ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা হতে চোরা চালানের মাধ্যমে মাদকদ্রব্য ফেন্সিডিল দেশের অভ্যন্তরে বিভিন্ন বিভিন্ন বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রয় করে মর্মে স্বীকার করেন।
উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াদিন।
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com