মিঠাপুকুরে চাঞ্চল্যকর স্কুলছাত্রী হত্যার রহস্য উদঘাটন গ্রেফতার-১


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : এপ্রিল ২৫, ২০২১, ১১:৪৩ অপরাহ্ণ /
মিঠাপুকুরে চাঞ্চল্যকর স্কুলছাত্রী হত্যার রহস্য উদঘাটন গ্রেফতার-১
মোঃ রতন মিয়া, পীরগঞ্জ ও মিঠাপুকুর উপজেলা প্রতিনিধিঃ-
রংপুরের মিঠাপুকুরে চাঞ্চল্যকর মোসলেমা খাতুন হত্যার রহস্য উদঘাটন করেছে মিঠাপুকুর থানা পুলিশ। লাশ উদ্ধার করার মাত্র ১২ ঘন্টার মধ্যেই হত্যাকারীকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।
আটককৃত ব্যাক্তি নিহত মোসলেমার প্রেমিকা ছিলেন সে উপজেলার দলসিংহপুর গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে নাহিদ হাসান (২২) । পুলিশের একটি চৌকস টিম বিশেষ অভিযান পরিচালনা করে মাত্র ১২ ঘন্টার মধ্যেই ঘটনার সাথে জড়িত নাহিদকে গ্রেফতার করে। আজ রবিবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।
পুলিশ সুত্রে জানা গেছে, নিহত মোসলেমা আর নাহিদ সম্পর্কে চাচাতো ভাই বোন ছিলেন। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সেই প্রেমের সম্পর্কের সুবাদে উভয়ের মধ্যে একাধিকবার শারীরিক সম্পর্ক হয়। সর্বশেষ গত ডিসেম্বর মাসে তাদের শারীরিক সম্পর্ক হয়। এরপর পার্শবর্তী জেলা দিনাজপুরে চাকুরীতে যোগ দেয় নাহিদ। ঘটনার ১৫ দিন আগে মোসলেমা প্রেমিকা নাহিদকে জানায় সে অন্তঃসত্ত্বা। কিন্তু বিষয়টি নাহিদ অস্বীকার করলে উভয়ের মধ্যে মনোমালিন্যের সৃষ্টি হয়।
এরপর মোসলেমা নাহিদের সাথে মুঠোফোনে যোগাযোগ করে দেখা করতে বলে। ঘটনাচক্রে ওই
ভুট্টা ক্ষেতে উভয়ের দেখা হলে অন্তঃসত্ত্বা মোসলেমা তার বাচ্চা রাখতে চাইলে নাহিদ এতে অসম্মতি জানিয়ে মোসলেমাকে বাচ্চা নষ্ট করার জন্য চাপ সৃষ্টি করে। এতে অসম্মতি জানালে একপর্যায়ে নাহিদ উত্তেজিত হয়ে ওই ভুট্টা ক্ষেতেই গলায় ওড়না পেচিয়ে মোসলেমাকে হত্যা করে।
ঘটনার পর বাসায় ফিরে স্বাভাবিক জীবন যাপন করতে থাকে নাহিদ। কিন্তু নাহিদের শেষ রক্ষা হয়নি পুলিশ বিশেষ অভিযানে তাকে গ্রেফতার করা হয়।
রংপুর জেলার সিনিয়র সহকারী পুলিশ সুপার (ডি-সার্কেল) কামরুজ্জামান জানান, গ্রেফতারকৃত আসামীকে বিজ্ঞ আদালতের মাধ্যমে তার স্বীকারোক্তিমুলক জবানবন্দি লিপিবদ্ধ করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com