রাজশাহীতে টিটির হাতে মারধরের শিকার যাত্রী


আতাউর রহমান নাচোল (চাপাঁইনবাবগঞ্জ) প্রতিনিধি প্রকাশের সময় : জানুয়ারি ৫, ২০২২, ৪:৪৪ অপরাহ্ণ /
রাজশাহীতে টিটির হাতে মারধরের শিকার যাত্রী
রাজশাহী রেলওয়ে স্টেশনের টিটির হাতে মারধরে শিকার হয়েছেন এক যাত্রী। ওই যাত্রী আনসার সদস্য। ওই আনসার সদস্যের নাম রুবেল (২৪)। রুবেল নাচোলের খেসবা গ্রামের মন্টুর ছেলে। এছাড়া তিনি শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আনসার সদস্য হিসেবে কর্মরত আছেন।
রুবেল জানান, মঙ্গলবার (৪ জানুয়ারি) ঢাকা থেকে রাজশাহীগামী ধুমকেতু এক্সপ্রেস ট্রেনে রাজশাহী রেলওয়ে স্টেশনে বেলা ১২ টা ১৫ মিনিটে পৌঁছায়। স্টেশনের প্লার্টফম থেকে বের হওয়ার সময় একজন নারী টিটি তাকে টিকিট দেখাতে বলেন। এসময় রুবেল জানায়, আমার কাছে টিকিট আছে। তবে দুই হাতে চারটি ব্যাগের কারণে দেখাতে সমস্যা হচ্ছে। আমি টিকিট দেখাচ্ছি।
এসময় ওই নারী টিটি সেখান থেকে চলে যান। পরে আসেন অন্য একজন (ছেলে) টিটি। তিনি এসে টিটিক দেখানোর কথা বলেন। টিকিট বের করার পরে আমার নামের বানানে ‘ইএল’ আছে। আর রেলওয়ের অনলাইন রেজিস্টেশনের সময় ভুল বসত নামের বানানে ‘এএল’ আছে। এনিয়ে আমাকে ধাক্কা দেয় টিটি। এর পরে এক রুমে নিয়ে গিয়ে মারধর করে। এসময় ওই নারী টিটি বলেন, ‘আপনাকে বেশি মারা হয়নি তো’।
কথোপকথন এমন ছিল-
টিটি: এই আইডি কার, এই আইডি কার? রুবেল: আমার আইডি, টিটি: চিল্লাসিস ক্যান। এই চিল্লাসিস ক্যান। এমন কথায় একটি থাপ্পর মারে রুবেলকে টিটি। রুবেল: আমাকে মারলেন কেনো আপনি। আপনার উর্ধতন কর্মকর্তাকে ডাক দেন। আপনি আমাকে মারলেন কেনো? অপর এক ব্যক্তিতে বলে উনি আমাকে মারলেন।
রুবেল: আমার আইডি কার্ড সবই ঠিক আছে। আপনারা গায়ে হাত তুললেন কেনো বলেন। টিটি: তুই অতো চিল্লালি কিসের জন্য। এই চিল্লালি কেন। এসময় দুইটি বকসিন মারে টিটি রুবেলকে। বার বার বলতে থাকে টিটি তুই চিল্লালি কিসের জন্য। এসময় ওই টিটিকে অন্যরা মারধর করা থেকে আটকানোর চেষ্টা করে। রুবেল: আমার স্টাফ আছে এখানে। টিটি: তোর বাপ থ্যাক। তোর চাকরি করি আমি। (গালি)… তোর বাপ থাকে এখানে, (গালি)… চাঁপাইয়া কোথায় কার।তোর চাঁপাইয়ের কোন বাপ আছে ডাক।তুই তোর সভাবের জন্য মার খাইছিস।
এবিষয়ে রাজশাহী রেলওয়ে স্টেশনের ম্যানেজার আবদুল করিমের মুঠোফোনে কল করা হলে বন্ধ পাওয়া যায়। তাই এই বিষয়ে কোন বক্তব্য পাওয়া যায়নি।
বিস্তারিত দেখতে ভিডিও ক্লিক করুন—-
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com