রানীশংকৈলে ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে  জরিমানা


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : জুন ২, ২০২২, ২:২০ পূর্বাহ্ণ / ০ Views
রানীশংকৈলে ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে  জরিমানা
সফিকুল ইসলাম শিল্পী, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় ডক্টর ক্লিনিক এন্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারকে ৫ হাজার টাকা, সেন্ট্রাল নার্সিং হোম এন্ড ডায়াগনস্টিক সেন্টারে ৫ হাজার টাকা , মা ও শিশু হাসপাতালে ৫ হাজার টাকা, আল মদিনা ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারে ১০ হাজার টাকা করে ভ্রাম্যমান আদালতে জরিমানা খবর পাওয়া গেছে।  ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার ভূমি ইন্দ্রজিৎ সাহা।
এ দিকে মা ও শিশু হাসপাতালের ল্যাবে তালা দেয়াসহ অন্যান্য ক্নিলিনিক গুলোতে ৭ দিনের মেয়াদ বেঁধে দিয়ে প্রয়োজনীয় শর্তাবলী পূরণের নির্দেশ দেওয়া হয়েছে বলে জানান, ভ্রাম্যমান নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) ইন্দ্রজিৎ সাহা। এ সময় অভিযানে অংশ নেন রানীশংকৈল হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ডা. আব্দুল্লাহ আল মুনিম, সহকারী ইন্সপেক্টর সারোয়ার হোসেন ও জাহিদুর রহমান।  শহরের ক্লিনিক গুলোতে অভিযান পরিচালনার সময় ক্লিনিকে কর্তব্যরত ম্যানেজার ও নার্স ক্লিনিকের বৈধতার কোনো কাগজপত্র দেখাতে পারেননি।
পরে শিরোমনি ক্লিনিক এন্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পরিচালনা করেও জরিমানা হয়নি।
প্রসংগতঃ সারা দেশের সব অবৈধ হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার ৭২ ঘণ্টার মধ্যে বন্ধ করার নির্দেশ দেয় স্বাস্থ্য অধিদপ্তর। এই সময়ের পর নিবন্ধনহীন কোনো হাসপাতাল, ক্লিনিক বা ডায়াগনস্টিক সেন্টার চালু থাকলে আইনি ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেওয়া হয়
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com