নড়াইলে খেলোয়াড়কে বাদ দেওয়ায় মানববন্ধন


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : সেপ্টেম্বর ১, ২০২৩, ১:০২ পূর্বাহ্ণ /
নড়াইলে খেলোয়াড়কে বাদ দেওয়ায় মানববন্ধন
নড়াইল জেলা প্রতিনিধি।
নড়াইলের জাতীয় টেবিল টেনিস চ্যাম্পিয়ন খেলোয়াড় জাভেদকে বাদ দেওয়ার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার ( ৩১ আগস্ট) নড়াইল প্রেসক্লাবেরর সামনে নড়াইলের সর্বস্তরের ক্রীড়া প্রেমী জনগনের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এ সময় বক্তব্য রাখেন, জাতীয় দলের ৬ বারের টেবিল টেনিস চ্যাম্পিয়ন খেলোয়াড় খন্দকার মাহবুব বিল্লাহ, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি আকাশ ঘোষ রাহুল, মিজান, তুষার কুমার ঘোষসহ আরো অনেকে।
মানববন্ধনে বক্তারা বলেন, জাতীয় দল গঠনে নিয়ম নীতি না মেনে নড়াইলের জাতীয় দলের টেবিল টেনিস চ্যাম্পিয়ন জাবেদকে বাদ দেওয়া হয়েছে। মিথ্যাবাদী ও স্বেচ্ছারী স্বেচ্ছাচারী ফেডারেশনের সহ-সভাপতি হাসান মুনির সুমনের অপারেশন চাই। দেশ ও জাতির ছোবল থেকে খেলোয়াড়দের রক্ষা করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী এবং আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নড়াইল ২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোর্ত্তুজা মহোদয়ের কাছে আকুল আবেদন করছি। জাভেদ র‌্যাংকিংয়ে ৪ নম্বরে আছে। ২ নম্বরে থাকা খেলোয়াড় না খেলতে পারায় জাভেদের খেলায় সুযোগ পাওয়ার কথা থাকলেও অনিয়ম দূনীর্তি করে র‌্যাংকিংয়ে ১৮ নম্বরে থাকা খেলোয়াড়কে সুযোগ দেওয়া হচ্ছে।
পরে মানববন্ধন শেষে  সঠিক বিচারের দাবীতে জেলা প্রশাসক ও নড়াইল ২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোর্ত্তুজা মহোদয়ের বরাবর স্বারকলিপি প্রদান করা হয়।
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com