নড়াইলে মাদক মামলায় চারজনের যাবজ্জীবন কারাদণ্ড


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : এপ্রিল ২৪, ২০২৪, ৭:৫৭ পূর্বাহ্ণ /
নড়াইলে মাদক মামলায় চারজনের যাবজ্জীবন কারাদণ্ড
নড়াইল জেলা প্রতিনিধি।
নড়াইলে মাদক মামলায় চারজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) নড়াইলের অতিরিক্ত জেলা ও দায়রা জজ ১ম আদালতের বিচারক মোহাম্মদ আকরাম হোসেন এ রায় দেন। নড়াইলের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর সিদ্দিকী বিষয়টি নিশ্চিত করেছেন।
দণ্ডপ্রাপ্তরা হলেন-  লক্ষ্মীপুরের রায়পুর থানার পূর্ব সোনাপুর গ্রামের ফজল আহমেদের ছেলে সোহেল রানা, যশোরের কোতোয়ালি থানার পূর্ব চাঁদপুর গ্রামের মৃত ময়েলেস মন্ডলের ছেলে রবিউল ইসলাম, একই থানার দাইতলা মোড় এলাকার বাবুর আলী মোল্লার ছেলে সবুজ হোসেন আরমান এবং ওই এলাকার জুলফিকার আলী মোল্লার ছেলে তারেক আজিজ সুজন।
এদের মধ্যে রবিউল ইসলাম ও সবুজ হোসেন আরমান রায় ঘোষণার সময় আদালতে উপস্থিত থাকলেও সোহেল রানা এবং তারেক আজিজ সুজন পলাতক রয়েছেন।
মামলার বিবরণে জানা গেছে, ২০১৪ সালের ১৮ এপ্রিল বিকেল সোয়া ৫টার দিকে নড়াইল-যশোর মহাসড়কের সীতারামপুর এলাকা থেকে নড়াইল ডিবি পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে ২২৩ বোতল ফেনসিডিলসহ রবিউল ইসলাম এবং সবুজ হোসেন আরমানকে আটক করে। এ সময় বাকি দুজন সোহেল রানা এবং তারেক আজিজ সুজন পালিয়ে যান।  ওইদিন রাতেই তাদের নামে নড়াইল সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়। পরবর্তীতে আসামিদেরকে অভিযুক্ত করে পুলিশ আদালতে অভিযোগপত্র দাখিল করে। দীর্ঘদিন ধরে চলা ওই মামলায় সাক্ষ্য-প্রমাণ শেষে আসামিদের বিরুদ্বে আনীত অভিযোগ সন্দোহীতভাবে প্রমাণিত হওয়ায় বিচারক আজ দণ্ডাদেশ দেন।
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com