বাঞ্ছারামপুর উপজেলা পরিষদ নির্বাচনকে প্রতিদ্বন্দ্বিতার মাঠে-তুষার


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : এপ্রিল ২৫, ২০২৪, ১১:০৬ পূর্বাহ্ণ /
বাঞ্ছারামপুর উপজেলা পরিষদ নির্বাচনকে প্রতিদ্বন্দ্বিতার মাঠে-তুষার
ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলা পরিষদ নির্বাচনকে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ করতে মাঠে আছেন বর্তমান ছয়ফুল্লাকান্দি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম তুষার। শেষ পর্যন্ত নির্বাচনে লড়ে যাওয়ার ঘোষণাও দিয়েছেন এই প্রার্থী।
খোঁজ নিয়ে জানা যায়, উপজেলা নির্বাচনে সরব তোলা এক প্রার্থী কাজী জাদিদ আল রহমান জনি সম্প্রতি নির্বাচন না করার ঘোষণা দিয়েছেন। পরে দলীয় সিন্ধান্তের কথা বলে উপজেলা আওয়ামী লীগ সভাপতি সিরাজুল ইসলামকে সমর্থন দেন তিনি। এতে করে নির্বাচনে দলীয় একক প্রার্থী হিসেবে থাকছেন সিরাজুল ইসলাম।
নির্বাচনকে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ করার জন্য রাখা হয়নি দলীয় প্রতীক। অথচ দলের একক প্রার্থী হিসেবে থাকায় কোনো প্রতিদ্বন্দ্বিতারই আভাস থাকছেনা এই উপজেলায়।
অন্যদিকে এমপি মন্ত্রীর স্বজনদের নির্বাচনে না থাকার নির্দেশনা আসলেও নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকেই বড় করে দেখছেন আমিনুল ইসলাম তুষার। এ জন্য মাঠ রাখছেন সরগরম। থেমে নেই তার সমর্থনকারীরা।
নিজের জনপ্রিয়তা ও দীর্ঘ দিনের রাজনীতির অর্জন দেখতেই নির্বাচনে থাকছেন বলে জানিয়েছেন তিনি। তার উপর কোনো প্রতিদ্বন্দ্বিতার সম্ভাবনা না থাকায় নির্বাচনকে আরো অংশগ্রহণমূলক করে তুলতেই নির্বাচনী মাঠে থাকার কথা জানিয়েছেন তিনি।
অন্যদিকে উপজেলা জুড়ে তার সমর্থনকারীদেরও দেখা গেছে বেশ উচ্ছ্বসিত। শেষ পর্যন্ত লড়ে যাওয়ার বাসনা তাদেরও। স্লোগানে মুখরিত করে তুলছেন উপজেলার এক প্রান্ত থেকে আরেক প্রান্ত। শেষ পর্যন্ত তারাই জয়ের ব্যাপারে আশাবাদী।
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com