রামপালে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা 


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : এপ্রিল ২২, ২০২৪, ১১:১৬ অপরাহ্ণ /
রামপালে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা 
রামপাল(বাগেরহাট)প্রতিনিধিঃ বাগেরহাটের রামপালে মোস্তফা মল্লিক(১৮) নামের এক কলেজ পড়ুয়া যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।
আত্মহত্যাকারী যুবক মোস্তফা উপজেলার বাইনতলা ইউনিয়নের শোলাকুড়া এলাকার তুষার মল্লিকের ছেলে। সে রামপাল সরকারি ডিগ্রি কলেজে একাদশ শ্রেণিতে অধ্যায়নরত ছিল।
মঙ্গলবার(২৩ এপ্রিল) রাত আনুমানিক পৌনে ১১ টার দিকে শোলাকুড়া গ্রামে এক মৎস্য ঘেরের বাসায় এ ঘটনা ঘটে।
এ বিষয়ে মোস্তফার দাদা মোসলেম মল্লিক জানান,  মঙ্গলবার রাতে আমার ও মোস্তফার আামাদের মৎস্য ঘেরে মাছ ধরতে যাওয়ার কথা ছিল। সে রাত ১০ টার দিকে ঘেরে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বেরিয়ে যায়। আমি রাত আনুমানিক ১১.৪৫ টার দিকে ঘেরে যাই। আমি গিয়ে দেখতে পাই আমার পোতা(নাতী) আমাদের ঘেরের বাসার আড়ার সাথে লাইলনের মোটা দঁড়ি গলায় পেঁচিয়ে ঝুঁলে আছে। আমি এই দেখে চিৎকার চেঁচামেচি শুরু করলে স্থানীয় লোকজন ছুটে এসে আমার পোতাকে রশি খুলে নিচে নামায়। নিচে নামানোর পর দেখা যায় আমার পোতা বেঁচে নেই।
এ বিষয়ে রামপাল থানার ওসি (তদন্ত) বিধান পাল জানান, ধারণা করা হচ্ছে আত্মহত্যাকারী যুবক মোস্তফার সাথে কোন মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। সে জের ধরেই মোস্তফা আত্মহত্যা করেছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়না তদন্তের জন্য মৃতদেহ মর্গে পাঠানো হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মৃতদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com