কালীগঞ্জে বিএনপি ও ছাত্রদলের বিক্ষোভ পালিত


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : সেপ্টেম্বর ১২, ২০২৩, ২:২৪ পূর্বাহ্ণ /
কালীগঞ্জে বিএনপি ও ছাত্রদলের বিক্ষোভ পালিত

লালমনিরহাটের কালীগঞ্জে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সভাপতি সাবেক উপমন্ত্রী অধ্যক্ষ আসাদুল হাবিব দুলুর বিরুদ্ধে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে তাচ্ছিল্য করার অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে অভিযোগ দায়ের করার প্রতিবাদে বিএনপি ও ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ  অনুষ্ঠিত হয়েছে ।

১১ই সেপ্টেম্বর (সোমবার) বিকেলে উপজেলা চাপারহাটে ও ভোটমারী বাজারে এ বিক্ষোভ ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

লালমনিরহাট জেলা বিএনপির সহ-সভাপতি রোকনউদ্দিন বাবুলের নেতৃত্বে উপজেলার চাপারহাটে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণশে  প্রতিবাদ সমাবেশে করেন। এ সময় বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি রোকন উদ্দিন বাবুল, উপজেলা বিএনপি যুগ্ন আহবায়ক শামসুজ্জামান সবুজ, ভোটমারী ইউনিয়ন চেয়ারম্যান ফরহাদ হোসেন মাস্টার, গজল পাটোয়ারী প্রমুখ।  এ সময় উপস্থিত থেকে প্রতিবাদ সমাবেশে অংশ নেন বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

অপরদিকে কালীগঞ্জ উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মোমসেদুল খান বুলবুল এর নেতৃত্বে ভোটমারী বাজারে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কালীগঞ্জ উপজেলা শাখার ব্যানারে আরো একটি বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। উক্ত বিক্ষোভ ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মোমসেদুল খান বুলবুল, সদস্য সোহেল রানা সহ উপজেলা ও ভোটমারী ইউনিয়ন ছাত্রদলের  নেতৃবৃন্দ।

 

 

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com