সিলেট ও সুনামগন্জ সংরক্ষিত নারী আসনের সাংসদ শামীমা শাহরিয়ার এমপিকে সংবর্ধনা


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : নভেম্বর ২৩, ২০২০, ১০:৩৭ অপরাহ্ণ /
সিলেট ও সুনামগন্জ সংরক্ষিত নারী আসনের সাংসদ শামীমা শাহরিয়ার এমপিকে সংবর্ধনা
সুনামগন্জ থেকে:
সুনামগঞ্জ ও সিলেট জেলার সংরক্ষিত নারী আসনের সাংসদ ও সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য শামীমা শাহরিয়ার কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় গণসংবর্ধনা দেওয়া হয়েছে । রোববার বিকেলে জামালগঞ্জ উপজেলাবাসীর উদ্যোগে উপজেলা খাদ্য গোদামের সামনের মাঠে এই সংবর্ধনা অনুষ্টান অনুষ্ঠিত হয়।
জামালগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও ফেনারবাঁক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান করুণা সিন্ধু তালুকদারের সভাপতিত্বতে ও জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন শামীমা শাহরিয়ার।
অনুষ্ঠানে বিশেষ অথিতির বক্তব্য রাখেন জামালগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ইকবাল আল আজাদ, মহিলা ভাইস চেয়ারম্যান বীনা রানী তালুকদার, ভাইস চেয়ারম্যান গোলাম জিলানী আফিন্দী।
এ সময় আরও বক্তব্য রাখেন নেত্রকোণা জেলা আওয়ামী লীগ নেতা লুৎফুর রহমান, সুনামগঞ্জ জেলা কৃষকলীগের সদস্যসচিব বিন্দু তালুকদার, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তনুজ কান্তি দে, জামালগঞ্জ উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান হাফিজা আক্তার, কেন্দ্রীয় তাতীলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ বাদশা গাজী, জামালগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক আবদুল আউয়াল, প্রচার ও প্রকাশনা সম্পাদক কবির আলম, সাচনাবাজার বণিক সমিতির সভাপতি চিত্তরঞ্জন, উপজেলা আওয়ামী লীগের সদস্য বদিউজ্জামান, সুনামগঞ্জ জেলা তাতীঁলীগের আহবায়ক রফিকুল ইসলাম, উপজেলা কৃষক লীগের আহবায়ক শামসুল আলম, উপজেলা শ্রমিক লীগের সভাপতি আবুল কালাম প্রমুখ।
অনুষ্ঠানে দি রোটারী ফাউন্ডশনের সহায়তায় ৫০০ জন কৃষককে বোরো ধানের বীজ ও ৫০০ জনকে খাদ্যসামগ্রী দেওয়া হয়।
সাংসদ শামীমা শাহরিয়ার তার বক্তব্যে বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশ পরিচালনায় আছেন বলেই সুনামগঞ্জের হাওর এলাকার উন্নয়ন হচ্ছে। তিনি হাওরের ফসল রক্ষায় প্রতি বছর কোটি কোটি টাকা বরাদ্দ দেন। সুনামগঞ্জে বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজ হচ্ছে। হাওর এলাকার মানুষের জীবনমানে পরিবর্তন আসছে। শেখ হাসিনা হাওর এলাকার মানুষের প্রতি অত্যন্ত আন্তরিক।

সুনামগন্জের দোয়ারায় যুবক নিহতের ঘটনায় আব্দুস সালামের শাশুড়ির সংবাদ সম্মেলন
সুনামগন্জ থেকে:
নিরাপত্তা চেয়ে নিহত যুবক আব্দুস সালামের শাশুড়ির সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।সোমবার দুপুরে দোয়ারাবাজার উপজেলার দোহালিয়া ইউনিয়নের গুরেশপুর গ্রামে লন্ডন প্রবাসী আব্দুল হাই কামরানের বাড়িতে এক জনাকীর্ণ সংবাদ সম্মেলনে নিরাপত্তা চেয়ে বক্তব্য রাখেন নিহতের শাশুড়ি মোছাঃ কমলা বিবি। তিনি বলেন, প্রতিপক্ষের ভয়ে আমরা বাড়িঘরে নিরাপত্তাহীনতায় ভুগতেছি। আমার বোনপুত্র লন্ডন প্রবাসী আব্দুল হাই কামরান ও তার পরিবারের সাথে গ্রামের কবরস্থানের জমি ও বিভিন্ন প্রকল্পের দুর্নীতি নিয়ে দীর্ঘদিন ধরে স্থানীয় ইউপি চেয়ারম্যান কাজী আনোয়ার মিয়া আনু ও ইউপি সদস্য একই গ্রামের আলী হোসেনের সাথে বিরোধ চলে আসছিল। আমার জামাতা দুর্বৃত্তদের হাতে নির্মমভাবে খুন হওয়ার পর ওই প্রতিপক্ষের লোকেরা হত্যা মামলাটি ভিন্ন দিকে নিয়ে যেতে উঠেপড়ে লেগেছে। আমরা প্রবাসী আ: হাই কামরানের বাড়িতে দীর্ঘদিন যাবৎ বসবাস করে আসছি। বর্তমানে পুরুষ শূন্য বাড়িতে প্রতিপক্ষের ভয়ে নিরাপত্তাহীনতায় ভুগতেছি। আমরা মাননীয় প্রধানমন্ত্রী ও প্রশাসনের কাছে আকুল আবেদন আমাদের জানমালের নিরাপত্তা নিশ্চিতকরণের দাবি জানাচ্ছি। এসময় উপস্থিত ছিলেন তার আত্মীয় রইছুন বেগম, ইসমাঈল হোসেন প্রমুখ।
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com