নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বাড়ীঘর ভাংচুরের অভিযোগ


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : এপ্রিল ২২, ২০২৪, ২:২২ পূর্বাহ্ণ /
নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বাড়ীঘর ভাংচুরের অভিযোগ
নড়াইল জেলা প্রতিনিধি।
নড়াইলে নড়াগাতী থানার পহরডাঙ্গা ইউনিয়নের বাগুডাঙ্গা গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সিকদার আমিরুল ইসলাম গ্রুপের বাড়ী ঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে কাজী গ্রুপের বিরুদ্ধে। বিগত ১২ এপ্রিল (শুক্রবার) বিকালে এ ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটে। এ ঘটনায় আমি আমিরুল ইসলাম কাজী গ্রুপের ৪৫জন ও ১০/১২ জনকে অজ্ঞাত আসামী করে নড়াগাতী থানায় একটি এজাহার দাখিল করেছেন। আমিরুল সিকদার ওই গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে।
এজাহার সূত্রে জানা যায়, ১২ এপ্রিল সকাল ১১টার দিকে ইজি বাইকের সিরিয়ার দেওয়াকে কেন্দ্র করে দু’গ্রুপের মধ্যে কথাকাটাকাটি হয়। এরই ধারবাহিকতায় কাজী গ্রুপের আরিফ শিকদার, হেলাল কাজী, নান্টু কাজীর নেতৃত্বে আসামীরা দেশীয় অস্ত্রে নুর আহমেদসহ মহিদুল সিকদার, আমিনুর সিকদার শওকত সিকদার ও সিকদার নাজির আহমেদের বাড়ীতে ঢুকে ভাংচুর করে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে প্রায় ১১ লক্ষ টাকার ক্ষতি সাধন করে।
এ বিষয়ে অভিযুক্ত আরিফ সিকদার জানান, তারা নিজেরা ঘটনা ঘটিয়ে আমাদের ওপর দায় চাপিয়ে রাজনৈকিক ফায়দা হাসিলের অপচেষ্টা করছে। তাদের আনিত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন।
এ বিষয়ে নড়াগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোস্তাফিজুর রহমান বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com