নড়াইলে গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : এপ্রিল ২১, ২০২৪, ৯:১৬ অপরাহ্ণ /
নড়াইলে গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার
নড়াইল জেলা প্রতিনিধি।
নড়াইল সদর উপজেলায় ইতি বেগম (৪০) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে সদর থানা পুলিশ। রোববার (২১ এপ্রিল) উপজেলার গোবরা দক্ষিণপাড়া এলাকার নিজ বাড়ির ভাড়ায়টিয়ার ঘর থেকে উদ্ধার করে। এ ঘটনায় ওই বাড়ির ভাড়াটিয়া মনিরুল মোল্যা পলাতক রয়েছেন। নিহত ইতি বেগম উপজেলার গোবরা গ্রামের হাফেজ শরিফুল ইসলামের স্ত্রী।
পুলিশ জানায়, বছর খানেক আগে কাজের সন্ধানে পরিবার নিয়ে বাগেরহাটের ফকিরহাট এলাকা থেকে মনিরুল মোল্যা নামের এক দিনমজুর এই এলাকায় আসেন। তাকে ইমাম শফিকুল নিজেদের বাড়ির ফাঁকা একচালা ঘরটি ভাড়া দেন। মাস দু’য়েক আগে ভাড়াটিয়া মনিরুল তার পরিবারকে গ্রামের বাড়ি পাঠিয়ে দেন। গত ১৮ এপ্রিল নিহতের স্বামী হাফেজ শফিকুল ইসলাম নিজ বাড়ি থেকে কর্মস্থল লোহাগড়া উপজেলার নলদী ইউনিয়নের মিঠাপুর মাদরাসায় ইমামতি করতে চলে যান। এর পর থেকে ইতি বেগমের প্রতিবেশীরা তাকে দেখতে না পেয়ে তার ঘরে বাইরে থেকে তালা দেওয়া দেখতে পায়। এর পর বিভিন্ন স্থানে খোঁজ করলেও তাকে পাওয়া যায়নি। রোববার (২১ এপ্রিল) সন্ধ্যার দিকে ওই ঘরের ভেতর হতে দুর্গন্ধ বের হলে ইতি বেগমের প্রতিবেশী ও স্থানীয় লোকজন তার স্বামীকে ও থানা পুলিশকে খবর দেয়। রাতে পুলিশ ঘটনাস্থলে এসে ঘরের দরজার তালা ভেঙে ভেতরে প্রবেশ করে। খাটের নিচ থেকে ইতি বেগমের গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ।
এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম বলেন, ঘটনাস্থল থেকে হত্যায় ব্যবহৃত হাশুয়া আলামত হিসাবে জব্দ করা হয়েছে। মরদেহের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় হত্যা মামলা প্রক্রিয়াধীন।
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com