পাথরঘাটায় নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : এপ্রিল ১৪, ২০২৪, ৫:৩৪ পূর্বাহ্ণ /
পাথরঘাটায় নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

সাদিকুল ইসলাম রাহাত  ( পাথরঘাটা বরগুনা প্রতিনিধি) :- বরগুনার পাথরঘাটা উপজেলায় বাবার বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় ইসরাত জাহান ইভা (২৪) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১৫ এপ্রিল) সকাল ১০টার দিকে পুলিশ উপজেলার কালমেঘা ইউনিয়নের ঘুটাবাছা গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করে। কারিমা উক্ত গ্রামের জালাল মাঝির মেয়ে। তার স্বামীর নাম সোহেল রানা এবং তিনি উপজেলার চরদুয়ানী হোগলাপাশা গ্রামের মোস্তফা সরদারের ছেলে।

জানা যায়, রোববার (১৪ এপ্রিল) রাতের খাবার খেয়ে ঘরের সবাই নিজ‌ নিজ ঘরে চলে যান। কিছুক্ষণ পর কারিমা স্বামীর বিছানা থেকে তার মা খাদিজা বেগমের ঘরে যান। পরে ভোররাত সাড়ে ৪টার দিকে স্বামী সোহেল রানা স্ত্রী কারিমাকে বিছানায় দেখতে না পেয়ে শাশুড়ি খাদিজার কাছে‌ গিয়ে জিজ্ঞাসা করলে খোঁজাখুঁজি করে ঘরের সামনের বারান্দায় আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।

স্বামী সোহেল রানা বলেন, আমি ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করি। ঈদের ছুটিতে আসছি। আজ সকালে ঢাকায় যাওয়ার কথা।

তিনি বলেন, এক সঙ্গে রাতের খাবার খেয়ে বিছানায় যাই। শাশুড়ির ব্যবহৃত স্মার্টফোনের লক খুলতে কিছুক্ষণ পর আমার পাশ থেকে উঠে কারিমা তার মায়ের কক্ষে গিয়ে আর আসেনি। আমার সন্দেহ হয় মা-মেয়ের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে শাশুড়ি আমার স্ত্রীকে হত্যা করে ঝুলিয়ে রাখে। যেভাবে পা চেয়ারের সঙ্গে ছিল তাতে আত্মহত্যা নয় এটি হত্যা।

এদিকে শাশুড়ি খাদিজা বেগম অভিযোগ করে বলেন, জামাই আমার মেয়েকে খুন করে ঝুলিয়ে রেখেছে।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) মো: আনোয়ার হোসেন মোবাইল ফোনে জানান, প্রাথমিক তথ্য পেয়ে সহকারী পুলিশ সুপার (পাথরঘাটা সার্কেল) গিয়ে লাশ উদ্ধার করেছেন। সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com