ভৈরবে লঞ্চের উপড়ে উঠতে গিয়ে পা-পিছলে পড়ে  এক যুবকের মৃত্যু 


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : এপ্রিল ২১, ২০২৪, ৯:২৯ অপরাহ্ণ /
ভৈরবে লঞ্চের উপড়ে উঠতে গিয়ে পা-পিছলে পড়ে  এক যুবকের মৃত্যু 
মোঃ নাঈম মিয়া,(কিশোরগঞ্জ)প্রতিনিধিঃ
কিশোরগঞ্জের ভৈরবে লঞ্চ থেকে নদীতে পড়ে এক যুবকের  মৃত্যু হয়েছে। তাঁর নাম আল ইসলাম (৩০)।
বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে লঞ্চের উপড়ে উঠতে যাওয়ার সময় পা পিছলে পড়ে নদীতে ডুবে যান তিনি। সোমবার (২২ এপ্রিল) রাত ৮টার দিকে ভৈরব বাজার লঞ্চ টার্মিনালে এ ঘটনা ঘটে। তিনি জার্মানিতে পড়াশোনা করতেন। তার বাড়ি পৌর শহরের চন্ডিবের এলাকায়।ভৈরব চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালক হাজী আলাউদ্দিনের পুত্র।
প্রত্যক্ষদর্শী ও স্বজনরা জানান, অর্থনীতিতে উচ্চতর ডিগ্রির জন্য তিনি তিন বছর আগে জার্মানিতে যান। কাউকে কিছু না জানিয়ে পরিবারের সবাইকে চমকে দিতে ঈদের কয়েক দিন আগে তিনি বাড়ি আসেন পরিবার পরিজনের সাথে ঈদ করার জন্য।
সোমবার রাতে বন্ধুদের সঙ্গে নদীর পাড়ে আড্ডা দিতে গিয়ে লঞ্চের উপড়ে উঠতে যাওয়ার সময় পা পিছলে পড়ে মেঘনা নদীতে ডুবে যান তিনি। বিষয়টি টের পেয়ে অন্য বন্ধুরা নদীতে নেমে তার খোঁজ করতে থাকেন। পরে তাকে না পেয়ে স্থানীয় ফায়ার সার্ভিস অফিসে খবর দিলে পার্শ্ববর্তী আশুগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল সেখানে গিয়ে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যায়। সেখানে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ভৈরব নৌ পুলিশ ইউনিটের উপ পরিদর্শক রফিকুল ইসলাম জানান, রাত ৮টা ৪০মিনিটে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে স্থানীয় ডুবুরির মাধ্যমে চেষ্টা চালিয়ে ৪০মিনিট পর ওই যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com