ভোটের মাঠে চাঙ্গা হয়ে উঠেছেন রেজবি উল- কবির 


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : এপ্রিল ১৩, ২০২৪, ৮:২৯ পূর্বাহ্ণ /
ভোটের মাঠে চাঙ্গা হয়ে উঠেছেন রেজবি উল- কবির 
রেজাউল করিম আলআমিন,বরগুনা জেলা প্রতিনিধি :
আগামী উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ ( চতুর্থ ধাপ )অনুষ্ঠিত হওয়ার সম্ভাব্য তারিখ ০৫ জুন ঘোষণা করেছেন বাংলাদেশ নির্বাচন কমিশন।
এরই ধারাবাহিকতায় জনমনে নেতিবাচক মনোভাব ও জনগণের সম্মান, শান্তি সমৃদ্ধি বিগত দিনগুলোর মতো বজায় রাখার জন্য প্রার্থী হিসেবে বেছে নিয়েছেন রেজবি উল কবির জামাদ্দার কে।
নির্বাচনী তফসিল ঘোষণার আগেই উপজেলার প্রতিটি ইউনিয়ন, ওয়ার্ড এবং মহল্লায় ইতিমধ্যেই টান-টান উত্তেজনা দেখা দিয়েছে সাধারন ভোটারদের মাঝে।
জানা যায়,  রেজবী উল করিব বরিশাল সরকারি ব্রজমোহন বিশ্ববিদ্যালয় কলেজ থেকে ( BSS সম্মান MSS মাষ্টার্স) ডিগ্রি অর্জন করে ২০০৮ সালে মাত্র ২৬ বছর বয়সে বৃহত্তর অবিভক্ত (আমতলী-তালতলী) উপজেলা পরিষদ নির্বাচনে ছাতা মার্কায় অংশগ্রহণ করে ৪০,০০০(চল্লিশ হাজার)  ভোট পেয়েও একটা কুচক্রী মহলের সিন্ডিকেটের স্বীকার হয়ে পরাজয় মেনে নিতে হয়েছিল।
পরবর্তীতে ভাগ্য পরিবর্তনের সময় এসেছিল ২০১৯ সালের ১৮ই জুন রোজ মঙ্গলবার।গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলীয় প্রতীক ( নৌকা) উপহার দিয়েছেন রেজবি উল করিব কে এবং তিনের দই অংশ ভোট পেয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান হয়েছিলেন রেজবি। সেদিন যেন হেঁসে উঠেছিল আকাশ বাতাস সহ এই অঞ্চলের প্রতিটি মানুষ।  এ যেন এক জনগণের ভালোবাসার বহিঃপ্রকাশ হিসেবে ভালোবাসার ডাকে বিভোর হয়ে এক পরিবর্তনের বিপ্লব ঘটিয়েছিলেন রেজবি উল করিব।
সাধারন ভোটার’রা বলেন, রেজবি ভাই গত পাঁচ বছরে আমাদের মাঝে শান্তি ফিরে এনেছিলেন, কাউকে অপমান অবহেলা করেননি, সম্মান মর্যাদা দিয়েছেন ছোট-বড় সকল শ্রেণী  পেশার  মানুষকে,  আমরা এমন একজন জন প্রতিনিধি পেয়ে নিজেদের ভাগ্যবান মনে করি।
রেজবি উল করিব বলেন, তালতলীবাসির ন্যায্য অধিকার ফিরিয়ে দেওয়া ও শেখ হাসিনা সরকারের উন্নয়নমূলক কার্যক্রম অব্যহত রাখতে, এই অঞ্চলের প্রতিটি মানুষের ভাগ্য পরিবর্তনের লক্ষ্যে, শেখ হাসিনার একজন তৃনমূল পর্যায়ের প্রতিনিধি হিসেবে, সাধারন মানুষের অধিকার আদায়ে  বিগত পাঁচ বছর নিরলসভাবে  কাজ করেছি এবং সামনের দিনগুলোতে সাধারন জনগণের দোয়া নিয়ে এগিয়ে যাওয়ার দৃঢ় প্রত্যায় ব্যাক্ত করি।
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com