কালীগঞ্জ আদিতমারী উপজেলা বাসিকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন -মাহবুবুজ্জামান আহমেদ।


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : এপ্রিল ২০, ২০২৩, ৬:৪৮ অপরাহ্ণ /
কালীগঞ্জ আদিতমারী উপজেলা বাসিকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন -মাহবুবুজ্জামান আহমেদ।

লালমনিহাটের কালিগঞ্জ -আদিতমারী উপজেলা বাসির সর্বস্তরের জনসাধারণকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কালিগঞ্জ উপজেলা পরিষদের দুইবারের সফল উপজেলা চেয়ারম্যান , লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী জননেতা মাহবুবুজ্জামান আহমেদ।

২০ শে এপ্রিল বৃহস্পতিবার একটি শুভেচ্ছা বার্তায় তিনি বলেন-

দীর্ঘ একমাস সিয়াম সাধনার পর  আর সে মুসলমানদের বড় ধর্মীয় উৎসব ঈদুল ফিতর। মাহবুবুজ্জামান আহমেদ বলেন,দেশবাসীর শান্তি ও সমৃদ্ধি কামনা করে সমাজের ধনী-গরীব ধর্ম-বর্ণ, গোত্র, জাতিগোষ্ঠী সম্প্রদায় নির্বিশেষে সবাইকে পারস্পরিক সহযোগিতা ও সহমর্মিতার মধ্য দিয়ে ঈদের খুশি ভাগাভাগি করে নেয়ার আহবান জানান। সমাজের অনগ্রসর জনগোষ্ঠীর কল্যানে নেয়া সরকারের কর্মসূচির উপকারভোগীদের খোঁজ খবর নিতে  আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নির্দেশনা সফল বাস্তবায়ন করতে দলীয়  নেতাকর্মীদের প্রতি আহবান জানান তিনি। তিনি আরোও বলেন-

কিছু কথা অব্যাক্ত রয়ে যায়,

কিছু অনুভূতি মনের মাঝে থেকে যায়,
কিছু স্মৃতি নিরবে কেদে যায়,
শুধু এই একটি দিন সব ভুলিয়ে দেয়

” ঈদ মোবারক ”

মাহবুবুজ্জামান আহমেদ  বলেন- মহান আল্লাহ যেন আমাকে আজীবন দেশ ও মানুষের সেবা করার তৌফিক দান করেন। এ জন্য তিনি সবার দোয়া ও সহযোগিতা কামনা করে নেতাকর্মীদের তার পাশে থেকে তাকে সহযোগিতা করার আহবান জানিয়ে আবারও সকলকে ঈদ শুভেচ্ছা জ্ঞাপন করেন।  ঈদ মুবারক।

 

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com