হিউম্যান এইড ইন্টারন্যাশনাল লালমনিরহাট জেলা শাখা কর্তৃক মহান বিজয় দিবস উদযাপন


রশিদুল ইসলাম রিপন স্টাফ রির্পোটার প্রকাশের সময় : ডিসেম্বর ১৬, ২০২৩, ১১:২৩ পূর্বাহ্ণ /
হিউম্যান এইড ইন্টারন্যাশনাল লালমনিরহাট জেলা শাখা কর্তৃক মহান বিজয় দিবস উদযাপন

রশিদুল ইসলাম রিপন, নিজস্ব প্রতিবেদকঃ১৬ ডিসেম্বর ৫২তম মহান বিজয় দিবস উদযাপন করেছে হিউম্যান এইড ইন্টারন্যাশনাল লালমনিরহাট জেলা শাখা। ‘‘শুদ্ধ সংস্কৃতির মুক্তির মধ্য দিয়ে এ বিজয় শাণিত হোক’’ প্রতিপাদ্যকে সামনে রেখে মহান বিজয় দিবস- ২০২৩ উদযাপন করলো সংস্থাটি।

হিউম্যান এইড ইন্টারন্যাশনাল এর কেন্দ্রীয় উপদেষ্টা ড. মোঃ আশরাফুজ্জামান মন্ডলের উপস্থিতিতে ১৬ ডিসেম্বর সকাল ৬.৪২ ঘটিকার সময় মুক্তিযুদ্ধ স্মৃতি স্তম্ভ প্রাঙ্গনে সংস্থাটির লালমনিরহাট জেলা শাখার বিভিন্ন পদে থাকা ব্যক্তিবর্গ সমবেত হন। তোপধ্বণি শেষে মুক্তিযুদ্ধ স্মৃতি স্তম্ভে পুস্পস্তবক অর্পণ করা হয়। এরপর দেশ মাতৃকার জন্য আত্মোৎসর্গকারী শহীদগণের স্মৃতির উদ্দেশ্যে ১ মিনিট নীরবতা পালন ও তাঁদের বিদেহী আত্মার পারলৌকিক শান্তির জন্য দোয়া ও মুনাজাত করা হয়।

এসময় উপস্থিত ছিলেন হিউম্যান এইড ইন্টারন্যাশনাল লালমনিরহাট জেলা শাখার সহঃ সভাপতি মোঃ নজরুল ইসলাম সরকার ও এ কে এম শাহজাহান বিপ্লব, সাধারণ সম্পাদক মোছাঃ আজমেরী হোসেন, দপ্তর সম্পাদক মোঃ রাশেদুন নবী, সহঃ দপ্তর সম্পাদক মোঃ মিজানুর রহমান শাহেদ, প্রচার সম্পাদক মোঃ মিনারুল ইসলাম জুয়েল, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ মিনহাজুল হক, সমাজকল্যাণ বিষয়ক সহঃ সম্পাদক কল্লোল আহমেদ, সহঃ সাহিত্য-সাংস্কৃতিক সম্পাদক মোঃ ফারুক আহমেদ, মহিলা বিষয়ক সম্পাদক মোছাঃ রোকসানা বেগম, কার্যনির্বাহী সদস্য রনজিত হাজরা প্রমুখ।

সারা দেশের ন্যায় লালমনিরহাটেও যথাযথ মর্যাদায় দিবসটি উদযাপন করছে জেলা প্রশাসন ও পুলিশ বিভাগ সহ সরকারী-বেসরকারি বিভিন্ন দপ্তর ও সংগঠন।

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com