কালীগঞ্জে মান্নানের বিরুদ্ধে কিশোরী ধর্ষণের চেষ্টা


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : এপ্রিল ১০, ২০২৪, ৯:৫১ অপরাহ্ণ /
কালীগঞ্জে মান্নানের বিরুদ্ধে কিশোরী ধর্ষণের চেষ্টা

লালমনিরহাটের কালীগঞ্জে মান্নান (৫৫) নামে এক বৃদ্ধের বিরুদ্ধে ১৬ বছরের এক  কিশোরী ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। অভিযুক্ত মান্নান  উপজেলার মহিষামুড়ি এলাকার স্থায়ী বাসিন্দা কেতাব আলীর পুত্র।

 ৯ই এপ্রিল (বুধবার) সকাল ১১ ঘটিকার সময় উপজেলার কাকিনা ইউনিয়নের মহিষামুড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

সরেজমিনে জানা গেছে, ওই কিশোরী বুধবার সকালে নদীর পাড় হতে বাড়ি ফেরার সময় অভিযুক্ত মান্নান কিশোরীর পিছনে ফলো করতে থাকে। পরে ফাঁকা স্থান পেয়ে জোর পূর্বক পাশের ভুট্রাক্ষেতের ভেতরে নিয়ে গিয়ে তাকে ধর্ষনের চেষ্টা করলে কিশোরী আত্বচিৎকারে স্থানীয় লোকজনের উপস্থিতি টের পেয়ে মান্নান পালিয়ে যায়। পরে বিষয়টি জানাজানি হয়ে পড়লে এলাকার চাঞ্চল্যকর পরিস্থিতির সৃষ্টি হয়।

এ ঘটনায় কিশোরীর পিতা তোতামিয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন এ ঘটনার সুষ্ট বিচার কামনা করেন।

ভুক্তভোগী কিশোরী বলেন, আমি নদী পাড় হয়ে বাড়ির আসার সময় মান্নান আমার পিছনে পিছনে আসে পরে একটি ভুট্রাক্ষেতের পাশে সে আমাকে টেনে ভুট্রা ক্ষেতের ভেতরে নিয়ে আমার পড়নের কাপড় খোলার চেস্টা করে আমি চিৎকার করলে পরে সে পালিয়ে যায়।

এ ঘটনায় স্থানীয় ইউপি মেম্বার রমজান ও তার ভাই শাহপরান বিষয়টি নিয়ে বাড়াবাড়ি না করতে চাপ দেন। তারা বসে এ ঘটনার বিচার করবেন বলে জানান তারা। তবে স্থানীয়ভাবে জানাগেছে এ ঘটনায় মোটা অক্ঙের টাকা খেয়ে স্থানীয় এ দালাল চক্রটি গোপনে সমঝোতা করার জন্য মেয়ের পরিবারকে ৮০ হাজার টাকা দেওয়ার প্রস্তাব করেন বলে জানা গেছে।

স্থানীয় লোকজনের দাবি এ ঘটনার সুষ্ট বিচার হোক তবে একটি দালাল চক্র  তোতা মিয়া কে চাপের মুখে থানায় অভিযোগ করতে বাধা প্রদান করছে বলে অভিযোগ উঠেছে।

এ বিষয়ে কালীগঞ্জ থানা সুত্রে জানা গেছে এ বিষয়ে।এখনো কোনো অভিযোগ দায়ের হয়নি। তবে অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com