কালীগঞ্জ থানা পুলিশের পৃথক অভিযানে ফেন্সিডিলসহ আটক -১


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : এপ্রিল ১৫, ২০২৪, ১:৪৮ পূর্বাহ্ণ /
কালীগঞ্জ থানা পুলিশের পৃথক অভিযানে ফেন্সিডিলসহ  আটক -১

লালমনিহাটের কালিগঞ্জে মাদকবিরোধী পুলিশের পৃথক অভিযানে ৫৮ বোতল ফেনসিডিলসহ নবাব আলী নামে একজনকে আটক করেছে কালীগঞ্জ থানা পুলিশ।

১৬ এপ্রিল ( মঙ্গলবার) উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের বত্রিশ হাজারি মাস্টারপাড়া এলাকা হতে  নবাব আলীকে আটক করা হয়। আটককৃত নবাব আলী বত্রিশহাজরি গ্রামের নহির আলীর পুত্র।

জানাগেছে, লালমনিরহাট জেলা পুলিশ সুপারের দিকনির্দেশনায় কালীগঞ্জ থানার ওসি ইমতিয়াজ কবির ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মাসুদ রানার নেতৃত্বে কালীগঞ্জ থানা পুলিশের মাদক বিরোধী অভিযান টিম কর্তৃক উপজেলার ৫নং চন্দ্রপুর ইউনিয়নের উত্তর বএিশ হাজারী মাস্টারপাড়া গ্রামে জনৈক মোঃ ইউসুফ আলী এর বসতবাড়ীর সামনে কাচা রাস্তার উপর গোপন সংবাদের ভিত্তিতে একটি মোটরসাইকেল কে থামানোর সংকেত দিলে মোটরসাইকেল চালক  নবাব আলী  ঘটনাস্থলে পালানোর চেষ্টা করলে পুলিশ তাকে আটক করে। আটককৃত মোটর সাইকেল তল্লাশীকালে  ট্যাংকির ভিতর বিশেষ কায়দায় রক্ষিত ৫৮ বোতল মাদকদ্রব্য ফেনসিডিল উদ্ধার করে।

এ ঘটনায় কালীগঞ্জ থানার ওসি ইমতিয়াজ কবির বলেন, ধৃত আসামীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন২০১৮ আইনে নিয়মিত মামলা রুজু করা হয় এবং বিধি মোতাবেক আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়।

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com