চিলমারীতে বঙ্গমাতার  জন্মদিন পালন


রুবেল মিয়া চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি প্রকাশের সময় : আগস্ট ৯, ২০২১, ১২:৪৬ পূর্বাহ্ণ / ০ Views
চিলমারীতে বঙ্গমাতার  জন্মদিন পালন

কুড়িগ্রামের চিলমারীতে ৮ আগস্ট বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এঁর ৯১তম জন্মবার্ষিকী উদযাপন করেছে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কার্যালয় এবং বাংলাদেশ আওয়ামী লীগ।
দিবসটি উপলক্ষ্যে সকাল ১০টায় উপজেলা পরিষদ হল রুমে আলোচনা সভা, দোয়া মাহফিল ও সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শওকত আলী সরকার বীরবিক্রম। এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম লিচু, চিলমারী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আনোয়ারুল ইসলাম, কৃষি সমপ্রসারণ কর্মকর্তা মোছাঃ নুর নাহার, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সখিনা খাতুন প্রমূখ।

সভাশেষে ৭ জন দুঃস্থ মহিলার মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়।সকালে উপজেলা পরিষদ চত্বরে উপজেলা পরিষদ চেয়ারম্যান শওকত আলী সরকার বীরবিক্রম, উপজেলা প্রশাসনের পক্ষে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুবুর রহমান, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, সভাপতিমন্ডলী ও সম্পাদকমন্ডলীর সদস্যবৃন্দ, চিলমারী মডেল থানা ও মুক্তিযোদ্ধা সংসদ বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা এঁর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন করেন। পরে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে কেক কাটা হয়।

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com