কালীগঞ্জ রিপোর্টার্স ক্লাবের কমিটি গঠিত


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : মার্চ ২২, ২০২৩, ১০:৪০ অপরাহ্ণ /
কালীগঞ্জ রিপোর্টার্স ক্লাবের কমিটি গঠিত

অপ সাংবাদিকতা রোধে কালীগঞ্জে কর্মরত সাংবাদিকদের সংগঠন কালীগঞ্জ রিপোর্টার্স ক্লাবের কমিটি গঠন সম্পন্ন হয়েছে।

এতে সভাপতি পদে কালীগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি এবং ১৯৯০ সাল থেকে ১৯৯৮ সাল পর্যন্ত কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি দৈনিক মানবজমিন পত্রিকার কালীগঞ্জ প্রতিনিধি শেখ আব্দুল আলিম ও সাধারণ সম্পাদক পদে দৈনিক বাংলাদেশ বুলেটিন এর কালীগঞ্জ প্রতিনিধি সহিদুল ইসলাম এবং যায়যায়দিন পত্রিকার কালীগঞ্জ প্রতিনিধি রাহেবুল ইসলাম টিটুল সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন।

এছাড়াও দৈনিক ডেল্টা  টাইমস্ পত্রিকার লালমনিরহাট প্রতিনিধি নুর আলমগীর অনু সহ সভাপতি, ঢাকা পোস্টের লালমনিরহাট প্রতিনিধি নিয়াজ আহমেদ শিপন যুগ্ন সাধারণ সম্পাদক, কোষাধ্যক্ষ  প্রশান্ত কুমার রায়, তথ্য বিষয়ক সম্পাদক, তোফাজ্জল হোসেন, প্রচার সম্পাদক আজিজুল ইসলাম বারী , কার্যকারী সদস্য, হাসানুজ্জামান হাসান, ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল মালেক, কার্যকরী সদস্য, তারিকুল ইসলাম নির্বাচিত হন।

বুধবার (২২ মার্চ ) রাত ৯টায় কালীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদ নির্বাচিতদের নাম ঘোষণা করেন।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ,কালীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদ,তুষভান্ডার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, নুর ইসলাম আহমেদ, যমুনা টেলিভিশনের রংপুর বিভাগীয় প্রতিনিধি সরকার মাজারুল মান্নান,তুষভান্ডার দলিল লেখক সমিতির সভাপতি, এটিএম মুসা শামিম,বিশিষ্ট ব্যবসায়ী এলাহি বকস্ সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। উল্লেখ্য যে দুই বছরের জন্য এই কমিটি ঘোষণা করা হয়।

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com