চিলমারীতে বিজয় কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : জানুয়ারি ২৬, ২০২৩, ১:০৬ অপরাহ্ণ /
চিলমারীতে বিজয় কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট
চিলমারী(কুড়িগ্রাম)প্রতিনিধিঃ
কুড়িগ্রামের চিলমারীতে অফিসার্স ক্লাবের উদ্যোগে বিজয় কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২২ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার রাতে উপজেলা পরিষদের ভিতরে অফিসার্স ক্লাব মাঠে ফাইনাল খেলার শুভ উদ্বোধন করেন চিলমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান মো.রুকুনুজ্জামান শাহীন।
উপস্থিত থেকে খেলাটি উপভোগ করেন,উপজেলা নির্বাহী অফিসার মো.মাহবুবুর রহমান,উপজেলা আ’লীগ সহ-সভাপতি অধ্যক্ষ মো.জাকির হোসেন,উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান নুরুজ্জামান আজাদ জামান,মাহিলা ভাইস চেয়ারম্যান আসমা বেগম, কৃষি অফিসার প্রণয় বিষাণ দাস,চিলমারী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আতিকুর রহমান,আ’লীগ (ভার) সাধারন সম্পাদক রেজাউল করিম লিচু,মাধ্যমিক শিক্ষা অফিসার মো.তাহের আলী,প্রাণী সম্পদক কর্মকর্তা রাশিদুল হক,মৎস অফিসার নুরুজ্জামান খানসহ বিভিন দপ্তরের কর্মকর্তা,সাংবাদিক,শিক্ষক ও সুধি সমাজ।খেলা পরিচালনা করেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সাঈদ হোসেন আনছারী।
বিজয় কাপ ব্যাডমিন্টন টুর্ণামেন্ট এ অংশ গ্রহন করে ২টি গ্রুপে ১৩টি দল। প্রথম রাউন্ডে পয়েন্ট ভিত্তিক খেলায় ৮টি দল কোয়ার্টার ফাইনালে পৌঁছায়।কোয়ার্টার ফাইনাল,সেমিফাইনাল ও ফাইনাল খেলা নক আউট ভিত্তিতে অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলায় অংশ গ্রহণ করে তীর দলের সাজাদ ও সোহেল এবং দ্বার দলের বাবু ও মান্নান। খেলায় বাবু ও মান্নানকে ২-০গেমে হারিয়ে চ্যাম্পিয়ন হয় তীর দলের সাজাদ ও সোহেল।
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com