পীরগঞ্জে প্রতিবন্ধী কিশোরীকে গণধর্ষন করার অপরাধে  গ্রেফতার ৩


মোঃ রতন মিয়া রংপুর জেলা প্রতিনিধি প্রকাশের সময় : আগস্ট ৬, ২০২১, ৯:৩৯ অপরাহ্ণ /
পীরগঞ্জে প্রতিবন্ধী কিশোরীকে গণধর্ষন করার অপরাধে  গ্রেফতার ৩
রংপুরের পীরগঞ্জে বাকপ্রতিবন্ধী ১৩ বছরের এক কিশোরী গণধর্ষণের শিকার হয়েছে। ওই ঘটনায় পুলিশ ৩ জনকে গ্রেফতার করেছে। উপজেলার ভেন্ডাবাড়ী ইউনিয়নের মিলকী গ্রামে এ ঘটনা ঘটে।আজ ৬ আগষ্ট (শুক্রবার) দুপুরে ওই ধর্ষকদের গ্রেফতার করা হয়।
ওসি সরেস চন্দ্র জানান, গত বৃহস্পতিবার রাতে মিলকী গ্রামের ব্যবসায়ী নুর ইসলাম পাকরা’র বাকপ্রতিবন্ধী কিশোরী (১৩) বাড়িতে বিদ্যুৎ না থাকায় বাড়ি সংলগ্ন পুকুর পাড়ে বসে ছিল। এ সময় পাশ্ববর্তী নুরে সালাম মিয়ার ছেলে আজম মিয়া (২৩), একই গ্রামের আজিজুল হকের ছেলে ডিজু মিয়া (২২) ও মিলকী গ্রামের আব্দুল হাই মিয়ার ছেলে শাহাদত (২০) ওই প্রতিবন্ধী কিশোরীকে ফুসলিয়ে পুকুর পাড় সংলগ্ন নবীর সরকারের পরিত্যক্ত বাড়ির পাশে ডেকে নিয়ে গিয়ে ইচ্ছার বিরুদ্ধে গণধর্ষণ করে। এদিকে প্রতিবন্ধী কিশোরীকে তার বাবা-মা’ ও পরিবারের লোকজন খোঁজাখুঁজি করতে থাকে। প্রায় দেড় ঘন্টা পর হঠাৎ শরীরে কর্দমাক্ত অবস্থায় হাউমাউ শব্দে কান্না করতে করতে প্রতিবন্ধী কিশোরী কন্যা বাড়ি ফিরে তার বাবা-মাকে আকার ইঙ্গিতে গণধর্ষণের কথা বলে।
খবর পেয়ে ভেন্ডাবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর আসাদুজ্জামান আজ শুক্রবার ধর্ষকদের গ্রেফতারে অভিযানে নামে। এ সময় ভেন্ডাবাড়ী ইউনিয়নের মিলকী ও মাইকড়গ্রামের প্রায় ১৫জন যুবককে আটক করা হয়। ধর্ষিতা বাক প্রতিবন্ধী কিশোরীকে দিয়ে ধর্ষকদের সনাক্ত করতে আটককৃত যুবকদের সারিবদ্ধভাবে দাড় করানো হয়। এ সময় ধর্ষিতা প্রতিবন্ধি ৩জনকে সনাক্ত করলে পুলিশ ওই ৩ জনকে গ্রেফতার করে পীরগঞ্জ থানায় নেয়া আসে।
রংপুর জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (ডি সার্কেল) কামরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার শিকার বাক প্রতিবন্ধি হওয়ায় সনাক্তে জঠিলতা ছিল। তবে আটককৃত যুবকদের ধর্ষকদের উপস্থিতি থাকায় জঠিলতা কেটেছে। ওই ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com