উলিপুর পৌর নির্বাচনে পাঠানো হচ্ছে নির্বাচনী সামগ্রী


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : জানুয়ারি ২৯, ২০২১, ১১:৩৭ অপরাহ্ণ /
উলিপুর পৌর নির্বাচনে পাঠানো হচ্ছে নির্বাচনী সামগ্রী
সোহেল রানা,
কুড়িগ্রাম জেলা প্রতিনিধি,
উলিপুর উপজেলা পরিষদ চত্বর থেকে ১৮ টি ভোট কেন্দ্রের জন্য প্রিজাইডিং অফিসারদের হাতে নির্বাচনী সামগ্রী তুলে দেন জেলা রিটার্নিং কর্মকর্তা জাহাঙ্গীর আলম রাকিব। দুপুর থেকে এসব নির্বাচন সামগ্রী হাতে তুলে দেয়া হয়।
ভোট গ্রহণের জন্য নিয়োজিত প্রিজাইডিং অফিসারা ভোটের বাক্সসহ নির্বাচনী সামগ্রী বুঝে নিয়ে নিজ নিজ কেন্দ্রে যান। ৩০ জানুয়ারী শনিবার সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত উলিপুর পৌরসভা নির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচন শান্তিপূর্ণ ও নির্বিঘ্ন করতে জেলা প্রশাসন বিপুল সংখ্যক আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী মোতায়েন করা হয়েছেন।
জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা মো: জাহাঙ্গীর আলম রাকিব জানান, উলিপুর পৌরসভার ১৮ টি ভোট কেন্দ্রে নির্বাচন সামগ্রী প্রিজাইডিং অফিসারদের হাতে তুলে দেয়া হয়েছে। নির্বাচন অবাধ, সুষ্ঠ এবং নিরপেক্ষভাবে সম্পন্ন করতে প্রতিটি ওয়ার্ডে একজন করে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও একজন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট থাকবেন । এ ছাড়াও বিজিবি, র‍্যাবের মোবাইলটিম এবং পুলিশের মোবাইল টিম কাজ করবে।
উলিপুর পৌরসভা নির্বাচনে ভোটাররা ১৮ টি ভোট কেন্দ্রের মাধ্যমে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারবেন । নির্বাচনে আওয়ামী লীগ, বিএনপিসহ ৩ জন মেয়র প্রার্থী, ৫১ জন কাউন্সিলর প্রার্থী ও ১৩ জন সংরক্ষিত মহিলা প্রার্থী প্রতিদ্বন্দীতা করছেন। পৌরসভা মোট ভোটার ৩৭ হাজার ৯ শত ১৫ জন।
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com