নকলা ও নালিতাবাড়ী পৌর নির্বাচনে নৌকার টিকিট পেলেন সাবেক মেয়ররা


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : ডিসেম্বর ২৭, ২০২০, ১১:৫৮ অপরাহ্ণ /
নকলা ও নালিতাবাড়ী পৌর নির্বাচনে নৌকার টিকিট পেলেন সাবেক মেয়ররা
মোশাররফ হোসেন শ্যামল, শেরপুর প্রতিনিধি:
শেরপুর জেলার নকলা ও নালিতাবাড়ী পৌরসভার নির্বাচনে পুরাতনরা তথা বর্তমান মেয়ররাই পুনরায় আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন। আসন্ন তৃতীয় দফার পৌরসভা নির্বাচনে নকলা পৌরসভার জন্য আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বর্তমান মেয়র মো. হাফিজুর রহমান এবং নালিতাবাড়ী পৌরসভার জন্য দলীয় মনোনয়ন পেয়েছেন শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বর্তমান মেয়র মো. আবু বক্কর সিদ্দিক।
২৬ ডিসেম্বর শনিবার আওয়ামী লীগের কেন্দ্রীয় মনোনয়ন বোর্ডের সভা শেষে তৃতীয় দফার নির্বাচনে দেশের মোট ৬৪ পৌরসভার জন্য নৌকা প্রতীকের মনোনীত মেয়র প্রার্থীদের নাম ঘোষণা করা হয়। এতে শেরপুর জেলার নকলা ও নালিতাবাড়ী পৌরসভাসহ ময়মনসিংহ বিভাগের ৮টি পৌরসভা রয়েছে। শনিবার বিকেলে দলীয় বিভিন্ন সূত্র মনোনয়নের বিষয়টি নিশ্চিত করে।
নকলায় বর্তমান মেয়র হাফিজুর রহমান লিটনকে ১ নং ক্রমিকে রেখে ৯ জনের নাম এবং নালিতাবাড়ীতে বর্তমান মেয়র আবু বক্কর সিদ্দিক বাক্কারকে ২নং ক্রমিকে রেখে ৬ জনের নাম কেন্দ্রে পাঠায় উপজেলা আওয়ামী লীগ। কিন্তু নকলায় হাফিজুর রহমান লিটনের মনোনয়ন পাওয়ার বিষয়টি অনেকটাই পরিস্কার থাকলেও বেশ ঘোলাটে অবস্থায় ছিলো নালিতাবাড়ীর আবু বক্কর সিদ্দিকের মনোনয়ন পাওয়ার বিষয়টি। অবশেষে সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড যাচাই-বাছাই শেষে তদেরকেই নৌকার মনোনয়ন দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।
নকলা পৌরসভা নির্বাচনে আওয়ামীগ থেকে সম্ভাব্য ৯ মেয়র প্রার্থী নৌকার মনোনয়নে তৃণমূলের সমর্থ পেতে আবেদন করেন। তাদের সকলের নাম প্যানেল করে প্রস্তাবনা তৈরী তৈরী করে কেন্দ্রে পাঠানো হয়। তাঁরা হলেন যথাক্রমে- বর্তমান মেয়র উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. হাফিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. খলিলুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. আব্দুর রশিদ সরকার, মহিলা বিষয়ক সম্পাদিকা উম্মে কুলসুম রেনু, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো. মনির হোসেন, জেলা আওয়ামী লীগের সদস্য সাবেক মেয়র অধ্যাপক মো. মিজানুর রহমান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মির্জা জাহাঙ্গীর আলম বুলবুল, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. ফারুক হোসেন ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. নূরে আলম সিদ্দিকী উৎপল।
নালিতাবাড়ী পৌরসভা নির্বাচনে আওয়ামীগ থেকে ৬ জনের নাম প্যানেল করে প্রস্তাবনা তৈরী করে কেন্দ্রে পাঠানো হয়। তাঁরা হলেন যথাক্রমে- মো. হাবিবুর রহমান ডিপু, মো. আবু বক্কর সিদ্দিক, মোকলেছুর রহমান, মো. জাহাঙ্গীর আলম, মো. নজরুল ইসলাম বকুল ও মো. আব্দুল লতিফ।
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com