পীরগঞ্জে খেলার মাঠ রক্ষায় মানববন্ধন ও স্মারকলিপি প্রদান 


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : জানুয়ারি ২৩, ২০২২, ১:০২ পূর্বাহ্ণ / ০ Views
পীরগঞ্জে খেলার মাঠ রক্ষায় মানববন্ধন ও স্মারকলিপি প্রদান 
পীরগঞ্জ রংপুর উপজেলা সংবাদদাতাঃ-
রংপুরের পীরগঞ্জ উপজেলা সদরের একমাত্র খেলার মাঠ পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ে নতুন অবকাঠামো উন্নয়ন চলমান থাকায় মাঠটি সংকুচিত হওয়ার প্রতিবাদে উপজেলা ক্রীড়ামোদী প্রেমিক লোকজন মানব বন্ধন করে।
পীরগঞ্জ ফুটবল একাডেমী ও পীরগঞ্জ ক্রিকেট একাডেমীর আয়োজনে বিদ্যালয় গেটে আজ সকাল বৃহস্পতিবার এগারোটা থেকে ঘন্টা ব্যাপী এই মানববন্ধন চলাকালীন সময়ে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সদস্য ও পীরগঞ্জ ফুটবল একাডেমীর প্রধান উপদেষ্ঠা সিরাজুল ইসলাম সিরাজ ক্রীড়া প্রেমিক মমিনুল হক দোয়েল, মেহেদী হাসান সোহেল, পীরগঞ্জ ফুটবল একাডেমীর প্রতিষ্ঠাতা পরিচালক সোহেল রানা, ক্রিকেট একাডেমীর পরিচালক শয়ন মিয়া, পৌর কাউন্সিলর সাইফুল আজাদ, সাংবাদিক আখতারুজ্জামান রানাসহ প্রমুখ। বক্তারা তাদের বক্তবে বলেন- পীরগঞ্জে ক্রীড়া অনুষ্ঠানসহ বড়  কোন সরকারি কিংবা বেসরকারি কর্মসূচী পালনের একমাত্র স্থান এই বিদ্যালয় মাঠ। এই বিদ্যালয় মাঠটির কিছু অংশ ছয়তলা ভবনের নিমার্ণের উদ্দোগ গ্রহণ করায় মাঠটি সংকুচিত হয়ে আসছে।
মাঠটিতে খেলা ধুলার পর্যাপ্ত স্থান হ্রাস পেয়েছে। এতে ফুসে উঠেছে উপজেলার সচেতন মহল ও ক্রীড়া প্রেমিরা। তারা খেলার মাঠ ঠিক রেখে উন্নয়ন অব্যহত রাখার দাবি জানান এবং পীরগঞ্জের মানুষের দীর্ঘ দিনের প্রাণের দাবি একটি খেলার স্টেডিয়াম তৈরি করা হোক। মানব বন্ধন থেকে আরও জানানো হয় আগামী ২৪ ঘন্টার মধ্যে যদি অবকাঠামো উন্নয়ন বন্ধ করা না হয় এর পর বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে। পরে উল্লেখিত দাবির আলোকে মাননীয় প্রধান মন্ত্রী বরারব স্মারকলিপি প্রদান করা হয় এবং এই স্মারকলিপি গ্রহণকরেন পীরগঞ্জ সহকারী কমিশনার ভূমি খাইরুল ইসলাম।
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com