বেইলি রোডে আগুন: একই পরিবারের ৫ জনের মৃত্যু


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : মার্চ ১, ২০২৪, ৩:১২ অপরাহ্ণ /
বেইলি রোডে আগুন: একই পরিবারের ৫ জনের মৃত্যু

মুক্তি অনলাইন ডেস্ক- রাজধানীর বেইলি রোডের অগ্নিকাণ্ডের ঘটনায় ব্রাহ্মণবাড়িয়া সরাইলের একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে।নিহতরা হলেন, জেলার সরাইল উপজেলার শাহবাজপুর গ্রামের আবুল কাসেমের ছেলে সৈয়দ মোবারক হোসেন কাউসার (৫০), তার স্ত্রী স্বপ্না (৩৫), মেয়ে কাশফিয়া (১৭) ও নূর (১৩) এবং ছেলে আব্দুল্লাহ (৭)।  তারা রাজধানীর মগবাজার এলাকায় থাকতেন বলে জানা গেছে। 

শুক্রবার ১ মার্চ সকাল থেকে আত্মীয় স্বজন, প্রতিবেশীসহ সকলেই মৃতের বাড়িতে এসে পরিবারের সদস্যদের স্বান্তনা দেওয়ার চেষ্টা করছেন। গতকাল ২৯ ফেব্রুয়ারি রাতে রাজধানির বেইলি রোডে ‘কাচ্চি ভাই’ নামের একটি রেস্টুরেন্টে এ  অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় এ পর্যন্ত মৃতের সংখ্যা ৪৬ জনে দাড়িয়েছে।

নিহতের পারিবার সূত্রে জানা যায়, সৈয়দ মোবারক হোসেন কাউসার (৪২) দীর্ঘদিন ইটালিতে ব্যবসা করতেন। মাসখানেক আগে ইটালি থেকে দেশে এসেছিলেন তিনি। ইটালিতে স্থায়ীভাবে (গ্রিন কার্ড) থাকার সুযোগ পেয়েছেন। সম্প্রতি স্ত্রী ও তিন সন্তানকে সেখানে নিয়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। ভিসাও হয়ে গিয়েছিল সবার। কিন্তু ইটালি আর যাওয়া হলো না তাদের। বেইলি রোডের আগুনে পুড়ে স্ত্রী-সন্তানসহ মারা গেছেন মোবারকসহ পরিবারের পাঁচ সদস্য।

স্বজনরা বলছেন, সবাইকে নিয়ে রাতের খাবার খেতে ঢাকার বেইলি রোড়ের কাচ্চি ভাই রেস্টুরেন্টে গিয়েছিলেন মোবারক। সাথে ছিলেন স্ত্রী স্বপ্না, দু’মেয়ে সৈয়দা কাশফিয়া ও সৈয়দা নূর এবং একমাত্র ছেলে সৈয়দ আব্দুল্লাহ। আগুনে পুড়ে সবাই মারা গেছেন।লাশগুলো ব্রাহ্মণবাড়িয়ায় নেওয়ার পর আসরের নামাজের পর জানাযা শেষে দাফন করা হবে। নিহত সৈয়দ মোবারক হোসেন কাউসার পরিবারের তিন ভাই এক বোনের মধ্যে তিনি দ্বিতীয়।

একই পরিবারে ৫ জনের গ্রামের বাড়ি শাহবাজপুরের সৈয়দ বাড়িতে চলছে শোকের মাতম। নিহতদের মরদেহ নিয়ে রাজধানী থেকে রওনা হয়েছে লাশবাহী অ্যাম্বুলেন্স।

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com