সিরাজগঞ্জে ছিন্নমূল শীতার্ত শিশুদের মাঝে শীত বস্ত্র বিতরণ বিএনসিপির


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : ডিসেম্বর ২২, ২০২০, ৮:২৩ অপরাহ্ণ /
সিরাজগঞ্জে ছিন্নমূল শীতার্ত শিশুদের মাঝে শীত বস্ত্র বিতরণ বিএনসিপির

সিরাজগঞ্জ প্রতিনিধি –
সিরাজগঞ্জে তীব্র শীত পড়েছে। শীতে কষ্ট করছে সিরাজগঞ্জের ছিন্নমূল সুবিধাবঞ্চিত শিশুরা।
এজন্য সিরাজগঞ্জ বাজার স্টেশনে থাকা ছিন্নমূল শিশুদের মাঝে শীত বস্ত্র নিয়ে পাশে দাঁড়িয়ে সিরাজগঞ্জের শিশু কিশোরদের দ্বারা পরিচালিত সংগঠন বাংলাদেশ ন্যাশনাল চাইল্ড পার্লামেন্ট (বিএনসিপি) সিরাজগঞ্জ ।

মঙ্গলবার বিকেল ৪ ঘটিকায় সিরাজগঞ্জ বাজার স্টেশনে অবস্থান করা শীতার্ত ছিন্নমূল শিশুদের মাঝে শীত বস্ত্র বিতরণ করে বিএনসিপি সিরাজগঞ্জ। এ সময় উপস্থিত ছিলেন বিএনসিপি সিরাজগঞ্জ প্রদেশের গভর্নর দীপংকর ভদ্র দীপ্ত, উপ গভর্নর বিএম আলভী আহমেদ, মুখ্যমন্ত্রী দ্বীন মোহাম্মদ সাব্বির, স্বরাষ্ট্রমন্ত্রী রিফাত খান,সংসদ সদস্য মেহেদী হাসান প্রমুখ। শিশুদের মাঝে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি এর পরিচালনা করেন সদ্য এসএসসি পাশ করা দুই শিক্ষার্থী বিএনসিপি সিরাজগঞ্জ প্রদেশের অর্থমন্ত্রী সাদ বিন মাসুদ ও
সমাজকল্যাণ-জনপ্রশাসন ও স্থানীয় সরকার মন্ত্রী আসাদুজ্জামান নাদিম। তারা জানান, “গত কয়েকদিন হলো আমার সিরাজগঞ্জের বাজার স্টেশনের শীতার্ত শিশুদের সাথে কথা বলি। জানতে পারি শিশুদের শীত নিবারণের জন্য ভালো মানের বস্ত্র নেই। রাতে তাদের অনেক কষ্ট করতে হয়। এজন্য আমাদের এই উদ্যোগ গ্রহণ করা।”

বিএনসিপি সিরাজগঞ্জ প্রদেশের গভর্নর দীপংকর ভদ্র দীপ্ত বলেন, “সবাই শুধু নিম্ন মানের কম্বল বিতরণ করে নাম মাত্র শীত বস্ত্র বিতরণ করছে। কিন্তু বিএনসিপি সিরাজগঞ্জ চায় সবাই যেন মান সম্পন্ন গরম কাপড় পায়। শীতে যেন সিরাজগঞ্জের কোনো শিশু কিশোররা কষ্ট না করে।” মুখ্যমন্ত্রী দ্বীন মোহাম্মদ সাব্বির বলেন, “আমাদের কার্যক্রম চলমান থাকবে। শুধু বিএনসিপি না সিরাজগঞ্জ সকল সংগঠনকে সাথে নিয়ে আমরা সিরাজগঞ্জের শীতার্ত মানুষের পাশে থাকব।” উপ গভর্নর বিএম আলভী আহমেদ জানান, “আমরা যারা আছি সবাই শিক্ষার্থী। আমরা সবাই নিজেরা কিছু কিছু করে টাকা দিয়ে শীতার্ত শিশু কিশোরদের পাশে দাঁড়িয়েছি। সবাই যদি এই ভাবে এগিয়ে আসে তাহলে আমাদের সিরাজগঞ্জে আর কোনো সুবিধাবঞ্চিত মানুষ শীতে কষ্ট করবে না।”

শীতার্ত শিশুরা শীতবস্ত্র পেয়ে অনেক অনন্দ প্রকাশ করে। তারা জানায়, “এই প্রথম কেউ আমাগো মার্কেটে নিয়ে যাইয়া আমাগো পছন্দ মতো শীতের জ্যাকেট কিনা দিছে। আমরা অনেক খুশি।”

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com