কালীগঞ্জে অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগে আটক-১


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : এপ্রিল ১৯, ২০২২, ১:২০ অপরাহ্ণ /
কালীগঞ্জে অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগে আটক-১

কালীগঞ্জে বিশ বছরের  এক মেয়ে  কে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকার সময় আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। আটককৃত ওই যুবতী গাইবান্ধা জেলার বাহিরবল এলাকার বাসিন্দা। মেয়েটি ঢাকার ওয়ারী থানা এলাকায় বসবাস করেন।

  গতকাল সোমবার রাতে উক্ত মেয়ে উপজেলার বানীনগর এলাকার স্থায়ী বাসিন্দা বকতার এর বাড়িতে অসামাজিক কাজে লিপ্ত থাকার সময় আটক করে৷ স্থানীয় জনতা। এ সময় বাড়ির মালিক পালিয়ে যান। 

আটককৃত মেয়েটি জানান, সে বিগত ৩ বছর ধরে এ পেশায় সম্পৃক্ত। নেকবর তাকে ঢাকা হতে এনেছে। অসামাজিক কাজ পরিচালনার জন্য। 

স্থানীয়রা জানান, দীঘদিন ধরে এলাকায় বকতার ও তার বড়ভাই আকবর বাহিরের মেয়েদের বাড়িতে এনে এসব অসামাজিক কাজ পরিচালনা করে আসছে বলে অভিযোগ করেছেন। ইতিপূর্বে বকতারের বড়ভাই আকবরকে পুলিশ গ্রেফতারও করে ছিল। আর আজ তার ছোটভাই বকতারের বাড়ি স্থানীয় লোকজন ঘিরে ফেললে ঢাকা হতে আগত একটি মেয়ে কে পাওয়া যায়। কয়েকদিন আগে কাকিনা ইউপির চাপারতল এলাকায় ও বাড়ি মালিক সুমন সহ এক মেয়েকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয় লোকজন। এছাড়া এ রকম অসামাজিক কাজ তুষভান্ডার, কালীগঞ্জ ও ময়নার বাজার এলাকায় ও চলমান রয়েছে বলে অনেকেই দাবী করেছেন। 

 

সরে জমিনে দেখা গেছে, বকতারের বাড়ির একটি টিনের ঘরে এসব অসামাজিক কাজ চলতো। ঘরটি পুব দিকের বেড়া কাটা অবস্থায় পাওয়া গেছে। যেটি দ্বারা সহজেই পালিয়ে যাওয়া যায়। ঘরের ভেতরে দেখা যায় অজস্র রাজা সুপার কনডম। 

 

এ সময় তুষভান্ডার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আজিজার রহমান বলেন, এলাকায় এসব অসামাজিক কাজ বন্ধ করতে সবাইকে এগিয়ে আসতে হবে। সমাজ হতে এসব অপকর্ম শক্ত হাতে প্রতিরোধ করতে হবে।

 

এ বিষয়ে কালীগঞ্জ থানার ওসি এটিএম গোলাম রসুল বলেন, আটককৃত মেয়েটিকে আদালতে প্রেরন করা হয়েছে। তবে এ ধরনের অপরাধের বিরুদ্ধে দ্রুত অভিযান পরিচালনা করা হবে।

 

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com