হৃদয়ের মানবতাবোধকে জাগ্রত করে শীতার্থ মানুষের পাশে দাঁড়ানো উচিত-মাহবুবুজ্জামান আহমেদ


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : ডিসেম্বর ১৪, ২০২১, ৩:১৫ অপরাহ্ণ /
হৃদয়ের মানবতাবোধকে জাগ্রত করে শীতার্থ মানুষের পাশে দাঁড়ানো উচিত-মাহবুবুজ্জামান আহমেদ

লালমনিরহাট প্রতিনিধি।। 

ঠাণ্ডা বাতাসের দাপট আর মাঝে মাঝে অসময়ের বৃষ্টি দুইয়ে মিলে শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিম্ন আয়ের মানুষকে। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে অসহায় মানুষের  পাশে দাঁড়াল লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা পরিষদের দু-বারের সফল ও শ্রেষ্ঠ চেয়ারম্যান  জননেতা মাহবুবুজ্জামান আহমেদ। 

আজ মঙ্গলবার (১৪ ডিসেম্বর) দুপুরে উপজেলার ৩নং তুষভান্ডার ইউনিয়নের চর-কাঞ্চনশ্বর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ৫ শতাধিক  অসহায় ও দুস্থ ব‌্যক্তিদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন তিনি।

 

শীতবস্ত্র বিতরণকালে অসহায় মানুষের উদ্দেশে মাহবুবুজ্জামান আহমেদ বলেন,একজন জনপ্রতিনিধি হিসেবে অসহায় মানুষের পাশে দাঁড়ানো আমার নৈতিক দায়িত্ব বলে আমি মনে করি। দরিদ্র অসহায় মানুষেরা দেশ ও সমাজের অংশ। তাই  সমাজের বিত্তশালীসহ সকলের উচিত গরিব সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাড়াঁনো। হৃদয়ের মানবতাবোধকে জাগ্রত করে সমাজের সকল সুবিধা বঞ্চিত মানুষের জন্য সবার কাজ করা উচিত। তিনি আরো বলেন, আমি ও আমার উপজেলা পরিষদের পক্ষ থেকে অসহায় মানুষের জন‌্য শীতবস্ত্র বিতরণ কার্যক্রম অব্যাহত রাখবো।

শীত বস্ত্র পেয়ে স্থানীয় মাদ্রাসার ছাত্ররা বলেন,  মাহবুবুজ্জামান আহমেদ গত বছরও আমাদেরকে শীতবস্ত্র প্রদান করেছেন।  এবছর ও তিনি নিজে এসে মাদ্রাসার সকল ছাত্রদেরকে  একটি করে শীতবস্ত্র উপহার দিয়েছেন। 

 

শীতবস্ত্র পাওয়া স্থানীয় লোকজনের অভিমত,  চর কান্চনশ্বর একটি অবহেলিত এলাকা এ এলাকায় কখনো স্থানীয় চেয়ারম্যান এসে খবর নেন না।  কিন্তু উপজেলা চেয়ারম্যান সবসময় আমাদের খোঁজখবর রাখেন।  তিনি প্রতিবছর নিজেই এসে  অসহায় হতদরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করে থাকেন। 

শীতবস্ত্র বিতরণকালে উপস্থিত ছিলেন, সাবেক প্রধান শিক্ষক শাহাজাহান প্রামানিক , সাইফুল ইসলাম কোহিনুর, শফিকুল ইসলাম  প্রমুখ।

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com