সারাদেশে শুন্য সাপেক্ষে প্রতিনিধি নিয়োগ দিচ্ছে দৈনিক মুক্তি


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : জুলাই ১৮, ২০২৩, ৫:২০ অপরাহ্ণ /
সারাদেশে শুন্য সাপেক্ষে প্রতিনিধি নিয়োগ দিচ্ছে দৈনিক মুক্তি

 সম্প্রতি প্রতিষ্ঠানটি সারাদেশে শুন্য সাপেক্ষে স্টাফ রিপোর্টার, জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, সাব-এডিটর / নিউজরুম এডিটর, ফটো সাংবাদিক, বিশেষ প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি হিসেবে আগ্রহীদের  যোগ দেয়ার জন্য আহবান জানাচ্ছে।

সাংবাদিকতায় আগ্রহী, উদ্যমী, পরিশ্রমী, অনলাইন সম্পর্কে দক্ষ,তরুন তরুনীগণ যারা সাংবাদিকতায় নিজের ক্যারিয়ার গড়তে চান আমরা তারুণ্যের সেই প্রতিনিধিদের খুঁজছি। শিক্ষানবিশ হিসেবে আপনাদের শুরুটা হতে পারে সংবাদভিত্তিক মাল্টি মিডিয়া নিউজ পোর্টাল www.dailymukti.com -এর সাথে।

আগ্রহীরা ব্যক্তিগত তথ্য ,ছবি, ই-মেইল এবং ফেসবুক আইডি উল্লেখপূর্বক সিভি বা বায়োডাটার সাথে দক্ষতা যাচাই করনের জন্য  স্থানীয় ইস্যু ভিত্তিক একটি বিশেষ নমুনা প্রতিবেদন এবং তিন থেকে পাঁচ মিনিটের একটি ভিডিও প্রতিবেদন পাঠাতে হবে। উল্লেখ্য যে, ভিডিও প্রতিবেদনের বিষয় হিসেবে স্থানীয় ঐতিহ্য, প্রত্নতাত্ত্বিক নিদর্শন, পর্যটন, শিল্প সংস্কৃতি, পরিবেশ, জনভোগান্তি সংক্রান্ত বিষয় কে প্রাধান্য দিতে হবে। বিজ্ঞপ্তি অনুসারে প্রতিবেদন  অফেরতযোগ্য। এমনকি দৈনিক মুক্তি সেগুলো নি:শর্তে ডিজিটাল মাধ্যমে ব্যবহার করতে পারবেন।

আবেদনকারীকে অবশ্যই নুন্যতম এইচএসসি পাশ হতে হবে। শুদ্ধ বাংলা লেখায় পারদর্শী হতে হবে। প্রতিমাসে অফিস এস্যাইনমেন্ট পালনে সক্ষম প্রতিনিধিগণ শিক্ষানবিস কাল ১ বছর অতিক্রম করার পর সম্মানীভাতা ভুক্ত হবেন। ( শর্ত থাকে যে, শুধুমাত্র যারা অফিস আস্যাইনমেন্ট পালনে সক্ষম হবেন)

সিভি পাঠাবেন যেভাবে : আগ্রহীদের সিভি পাঠাতে হবে news.dailymukti@gmail.com এই ঠিকানায় অথবা  আবেদনের জন্য  নিচের ফরমটি ফিলাপ করুন – https://forms.gle/wL8tjTd9BcgTMS3NA এবং নমুনা নিউজ ও ভিডিও  প্রেরণের জন্য আমাদের ই-মেইল ঠিকানা ব্যবহার করুন। আবেদন করার পর দৈনিক মুক্তি কতৃপক্ষ আপনার ফর্ম পর্যালোচনা করে আপনার সাথে যোগাযোগ করবেন।নতুনদের কাজ করার জন্য থাকবে বিশেষ ট্রেনিং এর ব্যবস্থা ।

এছাড়াও নিয়মিত আমাদের আপডেট পেতে যুক্ত থাকতে পারেন আমাদের  অফিসিয়াল ফেসবুক পেজ https://www.facebook.com/dailymukti/ এর সাথে। ধন্যবাদ।

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com