ওমানে ব্রাহ্মণ বাড়িয়া, বাঞ্ছারামপুর উপজেলার বাঞ্ছারামপুর কমিউনিটির যাত্রা


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : জানুয়ারি ১৪, ২০২৪, ১২:৪১ অপরাহ্ণ /
ওমানে ব্রাহ্মণ বাড়িয়া, বাঞ্ছারামপুর উপজেলার বাঞ্ছারামপুর কমিউনিটির যাত্রা

ওমান প্রতিনিধি: ‘ঐক্য, শ্রম, উন্নয়ন হৃদয়ে বাঞ্ছারামপুর’ স্লোগানে ওমানে যাত্রা শুরু করছে, ব্রাহ্মণ বাড়িয়া জেলা বান্ঞ্ছারামপুর উপজেলার, ওমান প্রবাসীদের সংগঠন বাঞ্ছারামপুর কমিউনিটি, ওমান।

শুক্রবার (১২ জানুয়ারি) ওমান বারকা অঞ্চলে একটি রিসোর্ট পার্কে আবু সাঈদ সরকার নাঈমের সঞ্চালনায় ও মোহাম্মদ জহিরুল ইসলাম জীবনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ ইকবাল।

এসময় আরো উপস্থিত ছিলেন, প্রধান উপদেষ্টা আব্দুল অদুদ মোঃ রাকিব উদ্দীন, মোঃ শাহ্ আলম, আনোয়ার শিকদার, কবির হোসেন, নবী মোস্তফা।

পরে উপস্থিত বাঞ্ছারামপুর প্রবাসীদের সম্মতিক্রমে মোঃ ইকবাল হোসেনকে সভাপতি, জহিরুল ইসলাম জিবনকে সাধারণ সম্পাদক করে পাঁচ সদস্যের একটি আংশিক কমিটি ঘোষণা করা হয়।

এতে মোঃ আনোয়ার আহমেদ সহ- সভাপতি, মোঃ আবু কালাম যুগ্ম সাধারণ সম্পাদক, আবু সাঈদ সরকার নাঈম সাংগঠনিক সম্পাদক, মোঃ রুবেল আহেমদ।

এর আগে ( সদস্যের) একটি উপদেষ্টা কমিটি গঠন করা হয়।

নতুন কমিটির পরিচিতি পর্বে বক্তারা বলেন, এই সংগঠন দেশের যেকোনো দুর্যোগ ও কাজকর্মহীন ও অবহেলিত প্রবাসীদের জীবনযাত্রার মান উন্নয়নে কাজ করবে। ওমানের আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে দেশের সম্মান ও মর্যাদা বৃদ্ধির লক্ষ্যে প্রবাসে যেমন কাজ করবে তেমনি ওমানে বসবাসরত বান্ঞ্ছারামপুর প্রবাসীদের নিয়ে দল মত নির্বিশেষে একই ব্যানারে অত্র এলাকার মানুষের সেবা ও অর্থনৈতিক মুক্তির লক্ষ্যে কাজ করবে। সবাই সম্মিলিতভাবে সকল কাজে সহযোগিতার হাত বাড়িয়ে দিলে সংগঠনটি দ্রুতই সাফল্যের মুখ দেখবে বলেও তারা আশা প্রকাশ করেন।

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com