পিঠা উৎসব অনুষ্ঠানস্থল পরিদর্শনে সোশ্যাল ক্লাবের কর্মকর্তারা


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : ফেব্রুয়ারি ১২, ২০২৪, ১১:৫৮ পূর্বাহ্ণ /
পিঠা উৎসব অনুষ্ঠানস্থল পরিদর্শনে সোশ্যাল ক্লাবের কর্মকর্তারা

আসন্ন সোশ্যাল ক্লাবের মহিলা উইংস এর পিঠা উৎসব আয়োজন আগামী ১৬ই ফেব্রুয়ারি শুক্রবার পাঁচ তারকা বিশিষ্ট নাহদা রিসোর্ট এ অনুষ্ঠিত হবে। এ পিঠা উৎসবে থাকছে  ক্লাবের মহিলা উইংসের অভিষেক, সিআপি সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান এবং মধ্যাহ্ন ভোজ।

জমকালো এই অনুষ্ঠান স্বপ্নীল, বর্ণিল ও আনন্দময় করে তুলতে সোশাল ক্লাবের কর্মকর্তারা একমাস ধরে রাত দিন শ্রম দিয়ে যাচ্ছেন। সেই ধারাবাহিকতায় সম্প্রতি অনুষ্ঠানস্থল পরিদর্শন করেছেন ক্লাব কর্মকর্তারা। সুপরিকল্পিত ভাবে সাজানো হচ্ছে বর্ন্যঢ্য এই আয়োজন। সুশৃংখল অনুষ্ঠান নিশ্চিত করতে ইতিমধ্যে গ্রহণ করা হয়েছে বিবিধ পদক্ষেপ।

বিশাল এ কর্মযজ্ঞে সহযোগিতা করে যাচ্ছেন কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ এবং সোশ্যাল ক্লাবের ৮ টি উইংস। উল্লেখ্য সোশ্যাল ক্লাবের অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য পুরো কমিউনিটির মানুষ মুখিয়ে থাকে তাই কমিউনিটির সবাই আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন এই অনুষ্ঠান সফল করার জন্য।

ক্লাবের সম্মানিত চেয়ারম্যান সিরাজুল হক, ভাইস চেয়ারম্যান রেজাউল করিম সহ ক্লাবের সবাই আশাবাদী এই অনুষ্ঠান ওমানের সেরা একটি অনুষ্ঠান হিসেবে স্বীকৃতি পাবে। সবাই একযোগে আন্তরিকতার সাথে কাজ করে যাচ্ছেন। সুতরাং শতভাগ সফল হবে এই অনুষ্ঠান তা মোটামুটি নিশ্চিত।

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com